‘মিস করব—এই কথাটাও ভীষণ আন্ডারস্টেটমেন্ট’, জাহ্ণবীর পোস্টে ধরা পড়ল মনখারাপ

হঠাৎ কেন এতটা মনখারাপ হয়ে গেল শ্রীদেবী কন্যার?

'মিস করব—এই কথাটাও ভীষণ আন্ডারস্টেটমেন্ট', জাহ্ণবীর পোস্টে ধরা পড়ল মনখারাপ
জাহ্নবী।
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 2:03 PM

সম্প্রতি রাজকুমার রাও ও বরুণ শর্মার সঙ্গে অভিনীত হরর-কমেডি ছবি ‘রুহি’ মুক্তি পেয়েছে।

জাহ্ণবী অভিনীত ‘রুহি’ আপাতত ১৫. ১৯ কোটি টাকা ঘরে তুলেছে। পোস্ট লকডাউন মুক্তিপ্রাপ্ত হার্দিক মেহতার ছবি দর্শকদের হলমুখী যে করতে পেরেছে, তা বলার অপেক্ষা রাখে না। জাহ্নবীর অভিনয়দক্ষতাও প্রশংসা পেয়েছে দর্শকমহলে।

আরও পড়ুন ‘অ্যাটিটিউড’ নিয়ে টলিপাড়ায় ট্রেন্ডিংয়ে থাকলেন আবির!

পরবর্তী শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শ্রীদেবী কন্যা। পাঞ্জাবে চলছিল ‘গুড লাক জেরি’র শুটিং। সেই শুটিং শেষ হতে ইনস্টাগ্রামে এক মিষ্টি নোট পোস্ট করলেন অভিনেত্রী। ‘গুঞ্জন সাক্সেনা’ খ্যাত অভিনেত্রী তাঁর কাস্ট-ক্র্যুয়ের সঙ্গে ছ’টি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না যে ফিল্মটি শেষ হয়ে গেল। শুটিং চলাকালীন এত কিছু ঘটেছে, পরিবর্তিত হয়েছে, বিবর্তিত হয়েছে, শিখেছি এবং অনেক কিছু শিখিনি।

তবে এই সমস্ত কিছুর মধ্যে দিয়ে আমি সেটে আসার জন্য উচ্ছ্বসিত ছিলাম, এতগুলো মুখ এবং তাঁদের বিরক্ত করতে, তাঁদের সঙ্গে হাসতে, অক্লান্ত পরিশ্রমের সঙ্গে এমন কিছু তৈরি করার জন্য উৎসাহী করে তুলেছিল। আমি আপনাদের সবাইকে মিস করব—এই কথাটাও ভীষণ আন্ডারস্টেটমেন্ট। এবং সবকিছুর জন্য তোমাদের ধন্যবাদ।’

সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত ছবিতে জাহ্ণবী কাপুর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মিতা বশিষ্ঠ, দীপক ডোবরিয়াল এবং সুশান্ত সিং।