Kantara OTT Release: ওটিটি-তে কান্তারা, বৃহস্পতিবারই বিশেষ প্রিমিয়ার, জানুন কখন ও কোথায়

OTT Release: ঋষব শেঠির লেখা এবং পরিচালিত, হিট কন্নড় ছবি কান্তারা ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

Kantara OTT Release: ওটিটি-তে কান্তারা, বৃহস্পতিবারই বিশেষ প্রিমিয়ার, জানুন কখন ও কোথায়
কান্তারা- বছর শেষে দক্ষিণ ছবি আবারও চর্চার কেন্দ্রে জায়গা করে নেয়। কান্তারা ভারতের বুকে ব্যবসা করে ৩৬১ কোটি টাকা। ঋষভ শেট্টি অভিনীত ও পরিচালিত ছবি বক্স অফিসে তৃতীয়স্থানে জায়গা করে নেয়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 10:21 AM

দক্ষিণী ছবি কান্তারা সিনেদুনিয়ায় ঝড় তুলেছিল প্রথম থেকেই। মুক্তির পরই তা প্রশংসিত হয় বিভিন্ন মহলে। পিরিয়ড অ্যাকশন থ্রিলার কান্তারা কবে মুক্তি পাবে ওটিটি-তে, তা নিয়ে ধোঁয়াশা ছিল বর্তমান। ছবি প্রেক্ষাগৃহে ভাল চলার ফলে স্থির করা হয় তা দেরি করেই মুক্তি করা হবে ওটিটি প্ল্যাটফর্মে। তবে সেই অপেক্ষা খুব দীর্ঘ হল না। বৃহস্পতিবার অর্থাৎ ২৪ নভেম্বর থেকে প্রাইম ভিডিয়োতে স্ট্রিমিং শুরু হল এই ছবির, ইতিমধ্যেই এই প্ল্যাটফর্মের তরফ থেকে ঘোষণা করা হয়েছে এই সুখবর। ঋষব শেঠির লেখা এবং পরিচালিত, হিট কন্নড় ছবি কান্তারা ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। কান্তারার গল্প কর্ণাটকের দক্ষিণ উপকূলীয় রাজ্যের কাদুবেত্তুর বনভূমিতে বসবাসকারী একটি ছোট সম্প্রদায়কে কেন্দ্র করে গড়ে উঠেছে।

শেট্টি, যিনি ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন, তাঁর কথায় তিনি প্রাইম ভিডিয়োতে কান্তারার গ্লোবাল ডিজিটাল প্রিমিয়ারের জন্য বেশ উৎসাহিত। ছবির নির্মাতার কথায় “দেশের সব প্রান্ত থেকে দর্শকেরা কান্তারার প্রতি যে ভালবাসা দেখিয়েছেন তা সত্যি খুব আনন্দের এবং আমি অত্যন্ত উত্তেজিত যে প্রাইম ভিডিয়োর গ্লোবাল ডিজিটাল প্রিমিয়ারের মাধ্যমে কান্তারাকে দর্শকদের কাছে নিয়ে যেতে সক্ষম হব।”

হম্বলে ফিল্মসের প্রযোজক বিজয় কিরাগান্দুর বলেছেন, যে তাঁরা সর্বদা কান্তারার মতো একটি অনবদ্য ছবির সন্ধানে থাকে। কিরাগান্দুর কথায় “কান্তারা আমাদের আরেকটি চলচ্চিত্র যা বিভিন্ন অঞ্চল এবং প্রেক্ষাপটের দর্শকদের হৃদয় ছুঁয়েছে। ঋষভ এবং পুরো কাস্ট এবং কলাকুশলীরা এই সুন্দর ছবিটি তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করেছেন এবং আমরা এটিকে সারা বিশ্বের দর্শকদের কাছে নিয়ে যেতে পেরে আনন্দিত”। ছবিটি প্রাইম মেম্বারদের কাছে মালয়ালম, তামিল এবং তেলেগু ভাষার ডাবগুলিতেও পাওয়া যাবে। ফলে এবার হাতের মুঠোয় কান্তারা ছবি পেয়ে বেজায় খুশি ভক্তমহল।