Social Media Trolling: ‘বিমানবন্দর না রানওয়ে’, ভুল জায়গায় ব়্যাম্পওয়াক করে ট্রোল্ড নোরা

Nora Fatehi: বিমানবন্দর থেকে বেরোনোর সময় তিনি ধরা দিলেন পাপরাজিৎদের ফ্রেমে। সেখানেই দেখা গেল ফ্যাশনিস্তাকে স্মার্ট লুকে সকলের ঘুম কাড়তে। তবে বিপত্তি হল একটু বেশি ভাল করে হাঁটতে গিয়ে।

Social Media Trolling: 'বিমানবন্দর না রানওয়ে', ভুল জায়গায় ব়্যাম্পওয়াক করে ট্রোল্ড নোরা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 4:22 PM

নোরা ফাতেহি, এক কথায় বলতে গেলে যাঁর বোল্ড লুক থেকে শুরু করে বিউটি সিক্রেট, সকলের মনে ঝড় তোলে, সেই সেলেব ডিভার প্রতিটা পোস্ট মুহূর্তে ভাইরাল। সিনে দুনিয়ায় পা রাখার পর থেকেই নোরা ফাতেহি তাঁর ডান্স মুভমেন্টে ঝড় তোলে ভক্তদের মনে। একের পর এক আইটেম ডান্স হয়ে ওঠে জনপ্রিয়। ধীরে ধীরে তা যে কোনও ছবির ইউএসপি হিসেবে ধরা দেয়। নোরা ফাতেহি কোথাও গিয়ে যেন ডান্স দুনিয়াতে নিজের পায়ের তলার মাটি পলকে শক্ত করলেও আজও অসুখী। কারণ একটাই, তিনি চেয়েছিলেন ভাল ছবি করতে, চেয়েছিলেন অভিনেত্রী হতে।

তবে বর্তমানে সেই স্বপ্ন অধরা থাকলেও নোরা এখন তাঁর বোল্ড লুক থেকে শুরু করে ফ্যাশন স্টেটমেন্টেই ঝড় তুলছেন সর্বত্র। একের পর এক ডান্স ভিডিয়ো মুক্তি পাওয়ার পাশাপাশি বিভিন্ন ব়্যাম্পে তিনি যেভাবে নিজেকে উপস্থাপনা করেছেন, তা এক কথায় সকলের প্রশংসা কুড়োয়। কিন্তু নোরার সেই বোল্ড নেসের দাপটে কোথাও গিয়ে যেন নেটিজেনরা বেশ ক্ষুব্ধ। কারণ একটাই, প্ল্যাস্টিক সার্জারি। নোরা ফাতেহি প্ল্যাস্টিক সার্জারির জেরে একাধিকবার কটাক্ষের শিকার। তবে এবার যা করলেন তাতেও ব্যঙ্গ শুরু নেটপাড়ায়।

বিমানবন্দর থেকে বেরোনোর সময় তিনি ধরা দিলেন পাপরাজিৎদের ফ্রেমে। সেখানেই দেখা গেল ফ্যাশনিস্তাকে স্মার্ট লুকে সকলের ঘুম কাড়তে। তবে বিপত্তি হল একটু বেশি ভাল করে হাঁটতে গিয়ে। বিমান বন্দর থেকে এমনভাবে বেরোলেন তিনি, যাতে মনে হল ঠিক যেন ব়্যাম্প ওয়াক। আর তা দেখেই শুরু হল ট্রোল। কোথায় কেমনভাবে হাঁটতে হয় কি ভুলে গেলেন নোরা। কেউ বললেন পুরো শরীরটাই প্ল্যাস্টিক সার্জারি। এমনই নানা কটুক্তিতে ভরে উঠল নেট দুনিয়ার পাতা। ট্রোল ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- Shocking Facts: রাতভর বিছানায় সানিকে চেপে ধরে রাখল কে, শরীরে শক্তি ফিরতেই চিৎকার করে ওঠেন সানি

আরও পড়ুন- Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার

আরও পড়ুন- Relationship Tips: প্রেমে প্রতারণার শিকার! নিজেকে সামলাবেন কীভাবে ভাবছেন, পাশেই রয়েছেন শাহরুখ