একসঙ্গে দেখা যাবে না তিন খানকে!

অনুরাগীদের আশায় 'বালি'। একই ছবিতে এক হচ্ছেন না বলিউডের তিন খান।

একসঙ্গে দেখা যাবে না তিন খানকে!
এক ছবিতে দেখা যাবে না শাহরুখ, আমির এবং সলমনকে।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 21, 2020 | 9:56 AM

TV9 বাংলা ডিজিটাল : অনুরাগীদের আশায় ‘বালি’। একই ছবিতে এক হচ্ছেন না বলিউডের তিন খান।  ‘প্রেম’-এর ক্যারিশ্মা , ‘রাজ’-এর সিগনেচার স্টেপ আর মিস্টার পারফেকশনিস্টের পারফেকশন দেখার আশা আপাতত স্থগিতই রাখতে হবে আমির (Aamir Khan), সলমন (Salman Khan) এবং শাহরুখ (Shah Rukh Khan) ভক্তদের।

শোনা গিয়েছিল, আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’তে শাহরুখের পাশপাশি দেখা যাবে সলমন খানকেও। গুঞ্জন ভেসে আসছিল, শাহরুখের ব্লকবাস্টার ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ নাকি রি-ক্রিয়েট করা হবে। ভিএফএক্সের সাহায্যে শাহরুখের বয়স কমিয়ে দেওয়া হবে বেশ কয়েক বছর। ফিরিয়ে আনা হবে ‘রাজ’কে। অন্য দিকে এ-ও শোনা যাচ্ছিল, সলমন খানের আইকনিক চরিত্র ‘প্রেম’ -এর নস্টালজিয়াও নাকি দেখানো হবে ওই ছবিতে। সেই প্রেম যে ৯০’র দশকে ‘ম্যায়নে প্রেম কিয়া’, ‘হাম আপকে হ্যায় কউন’-এর মতো সুপারহিট ছবিতে দর্শকের মন জিতেছিল। তবে তা আপাতত বিশ বাঁও জলে।

View this post on Instagram

A post shared by Aamir Khan (@_aamirkhan)

সূত্র বলছে, ‘লাল সিং চাড্ডা’ ছবিতে থাকছেন না বলিউডের ভাইজান। তবে শাহরুখ যে কেমিও চরিত্র করবেনই সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। ইতিমধ্যেই শুটিংও সেরে ফেলেছেন তিনি। সিনেমার কাজও গুটিয়ে আনা হয়েছে অনেকটাই।

View this post on Instagram

A post shared by Aamir Khan (@_aamirkhan)

টম হ্যাঙ্কস অভিনীত বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ থেকেই অনুপ্রাণিত ‘লাল সিং চাড্ডা’। ছবিতে চাড্ডার ভূমিকায় দেখা যাবে আমির খানকে। চাড্ডার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে করিনা কপূরকে। এ বছরই বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল ১০৫ কোটি বাজেটের এই ছবির। তবে করোনা এবং সেই সঙ্গে লকডাউনের কারণে ছবির শুট পিছিয়ে যায়। আনলক পর্বে যদিও পুনরায় শুরু হয় এই ছবির শুটিং। যদিও এর মাঝেই ছবির নায়িকা করিনা কপূর রিয়েল লাইফে অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় ছবির বাকি শুটিংয়ে করিনার বেবিবাম্প লুকোনোর জন্য ভিএফএক্সের ব্যবহার করা হয়েছে বলেই খবর। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের বড়দিনেই বিগস্ক্রিনে আসতে চলেছে সুপারহাইপড ছবি ‘লাল সিং চাড্ডা’।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla