দু’দিন বাদে মিলবে ঝড়ের পূর্বাভাস! ১৬ জুলাই ‘তুফান’ বইবে ২৪০ দেশে

‘তুফান’ একজন বক্সারের জীবন নিয়ে তৈরি ছবি। মুখ্য ভূমিকায় ফারহান আখতার। ছবিতে ফারহান ছাড়াও ম্রুনাল ঠাকুর, পরেশ রাওয়াল এবং আরও অনেকে অভিনয় করেছেন।

দু'দিন বাদে মিলবে ঝড়ের পূর্বাভাস! ১৬ জুলাই 'তুফান' বইবে ২৪০ দেশে
ফারহান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 3:45 PM

পারদ চড়ছে। আগামী মাসে ‘ঝড়’ বইবে ওটিটি প্ল্যাটফর্মে। সে ঝড় পৌঁছে যাবে ২৪০ দেশে। পরের মাসে ১৬ তারিখ অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ‘তুফান’। তবে ঝড়ের আগের আভাস মিলবে আর মাত্র দু’দিন পর থেকে।

৩০ জুন রিলিজ করতে চলেছে ফারহান অভিনীত ‘তুফান’-এর ট্রেলার। প্রথম থেকেই ঠিক ছিল ‘তুফান’ রিলিজ হবে ওটিটিতে। অতিমারির এ সময়ে দর্শক এখন আর সে ভাবে হলমুখী হচ্ছেন না। সে কথা ভেবেই প্রযোজনা সংস্থা ঠিক করেছিল গত ২১ মে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে ‘তুফান’-এর। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ সব যেন ওলোট-পালোট করে দিল। এ মতো অবস্থায় ওটিটিতেও ‘তুফান’ রিলিজের সিদ্ধান্ত পিছিয়ে দেয় প্রযোজনা সংস্থা। ছবির অভিনেতা এবং অন্যতম প্রযোজক ফারহান আখতার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন এই মুহূর্তে যা পরিস্থিতি তাঁদের কর্মীদের ভাল থাকাটা সব থেকে বেশি জরুরি। তাঁরা এখন ছবি নিয়ে নয়, অতিমারি নিয়ে বেশি চিন্তিত।

তবে, এখন পরিস্থিতি খানিক বদলেছে, কোভিডের সংক্রমণ হ্রাস পাওয়ার পর মহারাষ্ট্র সরকারকে আনলকের প্রক্রিয়া অনুসরণ করেছে। এবং এসব দেখেশুনে প্রযোজনা সংস্থা সিদ্ধান্ত নিয়েছে আগামী ১৬ জুলাই অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হবে ‘তুফান’। নতুন পোস্টার রিলিজ করে ফারহান সে কথা জানান। ক্যাপশনে লেখেন, ‘“নম্রতা, ভালবাসা এবং আমাদের দেশের সুন্দর মানুষের লড়াইয়ের চেতনার প্রতি উৎসর্গ করে আমাদের ফিল্ম ‘তুফান ’ ১৬ জুলাই মুক্তি পাবে।’

‘তুফান’ একজন বক্সারের জীবন নিয়ে তৈরি ছবি। মুখ্য ভূমিকায় ফারহান আখতার। ছবিটি পরিচালনা করেছেন রাকেশ ওমপ্রাকাশ মেহেরা। এর আগে দু’জনে মিলে ‘ভাগ মিলখা ভাগ’ করেছিলেন। ছবিতে ফারহান ছাড়াও ম্রুনাল ঠাকুর, পরেশ রাওয়াল এবং আরও অনেকে অভিনয় করেছেন।