Salman Khan Controversy: ‘বুকে চুল গজানোর পরামর্শ দিতেই সলমন আমায় বাদ দিয়ে দেয়’

Salman Khan Controversy: চাঁচাছোলা কথা বলতে পছন্দ করেন 'গ্যাংস অব ওয়াসিপুর'-এর পরিচালক অনুরাগ কাশ্যপ। তাঁর কথা নিয়ে বিতর্কও কিছু কম হয় না।

Salman Khan Controversy: 'বুকে চুল গজানোর পরামর্শ দিতেই সলমন আমায় বাদ দিয়ে দেয়'
সলমন ও শাহরুখকে নিয়ে অকপট অনুরাগ।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 9:34 AM

চাঁচাছোলা কথা বলতে পছন্দ করেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’-এর পরিচালক অনুরাগ কাশ্যপ। তাঁর কথা নিয়ে বিতর্কও কিছু কম হয় না। এবার বলিউডের দুই খানকে নিয়ে অকপট তিনি। জানালেন শাহরুখ খান ও সলমন খানের সঙ্গেও তাঁর ব্যক্তিগত সম্পর্ক কেমন। একদিকে যেমন শাহরুখ খানকে নিজের বড় দাদার সঙ্গে তুলনা করেছেন অনুরাগ। অন্যদিকে ঠিক তেমনই জানিয়েছেন সলমনের সঙ্গে কাজের করুণ পরিণতির কথা। জানিয়েছেন, বুকের চুল বড় করার প্রস্তাব দিতেই নাকি তাঁকে ছবি থেকে বেরই করে দেন সলমন। কোন ছবি?

অনুরাগ জানিয়েছেন, সুপারহিট ছবি ‘তেরে নাম’ পরিচালনা করার কথা ছিল তাঁর। কিন্তু বাস্তব জীবনে তা হয়নি। তিনি প্রস্তাব দিয়েছিলেন ছবির জন্য বড় করতে হবে সলমনের বুকের চুল। সলমন রাজি হননি। উপরন্তু বেশ রেগেই গিয়েছিলেন। পরের দিনই অনুরাগ জানতে পারেন ওই ছবি তিনি আর পরিচালনা করছেন না। অফার গিয়ে পৌঁছয় সতীশ কৌশিকের কাছে। ছবি সুপার হিট হলেও অনুরাগের হাত থেকে হাতছাড়া হয় এক বড় ছবি। অন্যদিকে শাহরুখ সম্পর্কে প্রশংসায় পঞ্চমুখ তিনি। তাঁর কথায়, “বহুবার ইচ্ছে হয়েছে ওর সঙ্গে কাজ করি। উনি আমার কলেজের সিনিয়র। যখনই উনি ফোন করেন, আমি দাঁড়িয়ে ফোন তুলি।” এখানেই থামেননি তিনি। অনুরাগ যোগ করেন, “আমার উপর হাল ছেড়ে দিয়েছেন শাহরুখ। কী যে করতে নেই, তা সমানে বোঝাতে থাকেন তিনি। তিনি এমনই এক মানুষ, যিনি আমার খেয়াল রাখেন।”

ইন্ডাস্ট্রির রটনা বলিউড নাকি নিয়ন্ত্রিত হয় সলমন খানের অঙ্গুলি হেলনেই। তাঁর নির্দেশেই নাকি চলে কাস্টিং। তিনি যেমন কেরিয়ার গড়েছেনও প্রচুর মানুষের তেমনই নাকি কেরিয়ার টালমাটাল হওয়ার নেপথ্যেও রয়েছে সলমনের হাত– অভিযোগ তেমনটাই। সে যাই হোক, বর্তমানে সফল পরিচালক অনুরাগ কাশ্যপ। তাঁর হাতে রয়েছে বেশ কিছু ভাল ছবি।