Viral Video: খোলামেলা উরফি না-পসন্দ, রেগে কারা একের পর এক পোশাকে চলিয়েছিলেন কাঁচি

Urfi Javed: আজ তাঁরাই উরফির সঙ্গে একটা সেলফি তুলতে চায়। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সমালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন।

Viral Video: খোলামেলা উরফি না-পসন্দ, রেগে কারা একের পর এক পোশাকে চলিয়েছিলেন কাঁচি
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 1:19 PM

উরফি জাভেদের স্ট্রাগে, এক কথায় বলতে গেলে কোথাও গিয়ে যেন নিজের ছন্দে লাইম লাইটে থাকতে পছন্দ করেন এই সেলেব। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট পদে পদে ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া তাঁর সাজ পোশাক দেখে অবাক ভক্তমহল। কিন্তু এই মজাদার ফ্যাশন স্টেটমেন্টই এক এক সময় হয়ে ওঠে বিতর্কের কারণ। যা ঘিরে বারে বারে নিজের পক্ষে মুখ খুলতে হয় তাঁকে। তখনও তিনি নেট দুনিয়ায় সকলকে এক হাত নিয়ে সপাট জানান তাঁর মতামত, কখনও আবার কড়া সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আবারও হয়ে ওঠেন ভাইরাল।

উরফির কথায় বরাবরই তিনি খোলামেলা পোশাক পছন্দ করতেন। ফ্যাশন নিয়ে চর্চা করাটা তাঁর কাছে বেশ পছন্দের বিষয় ছিল ছোট থেকেই। কিন্তু একটা সময় পরিবার বা আসপাশের ওনেকেই তাঁকে সাপোর্ট করেনি। শুধু সাপোর্ট করা থেকে বিরত থাকাই নয়, বরং রীতিমত নাজেহাল করে ছেড়েছিল তাঁকে। পোশাক নিয়ে জীবনে একাধিকবার তাঁকে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয়েছিল। যার মধ্যে একটি ঘটনা মনে পড়লে আজ উরফি মনে মনে হাসে। এমনই এক স্মৃতি তিনি সম্প্রতি শেয়ার করে নিলেন। একবার উরফির বাড়িতে বেশকিছু অতিথি এসেছিল। যাঁরা উরফিকে দেখে কড়া সমালোচনা শুরু করেছিল। এমনকি একের পর এক পোশাক তাঁরা রীতিমত কাঁচি দিয়ে কেটে দিয়েছিল। চোখের সামনে নষ্ট হয়েছিল একাধিক পছন্দের পোশাক।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

তবে উরফির কথায়, আজ তাঁরাই উরফির সঙ্গে একটা সেলফি তুলতে চায়। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সমালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন। খোলামেলা পোশাক মানেই উরফির বোল্ড স্টেটমেন্ট। কীভাবে উরফি নিজেকে প্রতিটা পদে পদে নিত্য নতুন ফ্যাশনে তুলে ধরে চলেছেন, তা নিয়ে প্রশ্ন থাকলে বিরাম বিশ্রাম নেই তাঁর। তবে ট্রোল নিয়ে প্রতিবাদ হওয়ায় এবার পাল্টা উত্তরে জানালেন ভক্ত- ‘দুঃখিত আমাদের ভাবনাই নোংরা’। বিষয়টা উরফির খোলামেলা পোশাক। বিকিনি লুকে বোল্ড পোজ়, দেখে কিছু বলার অর্থই কড়া সমালোচনা, তাই নিজের পক্ষেই এবার যুক্তি দাঁড় করিয়ে উল্টো বার্তা ভক্তের।