Farhan Akhtar: রবিবার সাইকেল রাইডে বেরিয়ে এ কি হলো ফারহান আখতারের সঙ্গে দেখুন

Farhan Akhtar: তিনি আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে 'জি লে জারা' ছবি দিয়ে পুনরায় সিনেমা পরিচালনায় ফিরতে চলেছেন, এমনই খবর রয়েছে।

Farhan Akhtar: রবিবার সাইকেল রাইডে বেরিয়ে এ কি হলো ফারহান আখতারের সঙ্গে দেখুন
সাইকেল রাইডে বেরিয়ে এ কি হলো ফারহানের সঙ্গে!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 10:51 PM

ফারহান আখতারের সোশ্যাল মিডিয়া  হাসিখুশি ভিডিয়ো এবং নানা রকমের গল্পের ভান্ডারের মতো। তিনি স্পাঙ্ক, বুদ্ধি এবং হাস্যরসের দুর্দান্ত ব্র্যান্ড। রবিবার  অভিনেতা-পরিচালক ফারহানের আরও একটি মজাদার দিকের ঝলক দেখতে পেয়েছেন ভক্ত থেকে নেটিজ়েনরা। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়াতে মজার ছবি শেয়ার করেছেন, যাতে ফারহানকে তাঁর কোলে সাইকেল নিয়ে একটি অটোরিকশায় বসে থাকতে দেখা যায়। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “রবিবার সাইকেল রাইড, একটি পাংচার টায়ারের ছোট অংশে কাটা হয়েছে.. অনেকটাই আমার হতাশায় এবং অটোর বিনোদনে আমার নাইট। #mumbairocks #pedaljayenge #cycos।”

পোস্টটি অবিলম্বে সবার দৃষ্টি আকর্ষণ করে। কমেন্ট বাক্স মন্তব্যে ভরে যায়। ইশান খট্টর হাসির ইমোজির সঙ্গে প্রতিক্রিয়া জানান, অন্যদিকে ফারহানের বোন জোয়া আখতার লিখেছেন: “আমি মুম্বইকে ভালবাসি।” ভক্তরাও করেছেন মন্তব্য। কেউ বলেছেন ‘ভাগ মিলখা ভাগ’, তো কেউ জানতে চেয়েছেন, ‘অটোরিক্সাওয়ালা আপনাকে নিশ্চয়ই জিজ্ঞাসা করেননি ‘ডন থ্রি’ কবে আসছে’!

ফারহান আখতার ওয়েব সিরিজ ‘মিস মার্ভেল’-এ তাঁর অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন। এতে তাঁর সহ-অভিনেতা ইমান ভেলানি, ম্যাট লিন্টজ এবং রিশ শাহ। ২০০৮ সালে ‘রক অন’ সিনেমার মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেন ফারহান। তাঁকে শেষ দেখা গিয়েছিল রাকেশ ওমপ্রকাশ মেহরা সিনেমা ‘তুফান’-এ ম্রুণাল ঠাকুরের বিপরীতে।

তিনি আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে ‘জি লে জারা’ ছবি দিয়ে পুনরায় সিনেমা পরিচালনায় ফিরতে চলেছেন, এমনই খবর রয়েছে। তবে প্রিয়াঙ্কার মা হওয়া, আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার কারণে এই প্রজেক্ট পিছিয়েছে। শোনা যাচ্ছে বহুল প্রত্যাশিত এই ছবিটি আগামী বছর শুটিং ফ্লোরে আসবে।অন্যদিকে ভক্তরা ফারহানের আরেকটি বহুল প্রত্যাশিত ছবি ‘ডন ৩’ সম্পর্কিত কোনও আপডেটের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সম্প্রতি গুজব ছড়িয়ে পড়ে যখন ফারহান নিজের একটি ছবি দিয়েছিলেন যেখানে তাঁকে কিছু লিখতে একটি কলম তুলতে দেখা যায় এবং অন্যদিকে, অমিতাভ বচ্চন শাহরুখ খান ডন পোস্টারে স্বাক্ষর করার সঙ্গে একটি থ্রোব্যাক ছবি নিয়ে আসেন। এই সবই প্রত্যাশা তৈরি করার জন্য যথেষ্ট।