Koffee With Karan: শাহরুখের অভাব মেটাতে এবার করণের ঝুলিতে গৌরী! ফাইনাল পর্বে থাকছে কোন চমক

Karan Johar: সম্প্রতি কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। কফি উইথ করণ সিজন ৭-এর ফাইনাল পর্বে থাকতে চলেছেন গৌরী খান।

Koffee With Karan: শাহরুখের অভাব মেটাতে এবার করণের ঝুলিতে গৌরী! ফাইনাল পর্বে থাকছে কোন চমক
কফি ইউখ করণ সিজন ৭
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 1:42 PM

কফি উইথ করণ বর্তমানে অন্যতম জনপ্রিয় টক শো। এই শো-এর ভিউ প্রথম দিনই চমক এনেছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রথমটায় শোনা যায় ওটিটি-তে সম্প্রচারিত হচ্ছে বলে এই শো-তে কেউ আসতেই চাইছে না। কিন্তু পরবর্তীতে তা ভুল প্রমান করে করণ জোহরের শো ভরিয়ে তোলেন বাঘাবাঘা সিনেস্টাররা। তবে করণ জোহরের সঙ্গে শাহরুখ খানের ভীষণ ভাল সম্পর্ক। কোথাও গিয়ে যেন সেই স্টার জুটিকেই এবার আড্ডা দিতে দেখা গেল না। কারণ একটাই, শাহরুখ খান পাঠান ছবি মুক্তির আগে কোনও শো-তে উপস্থিত হতে চান না বলেই দাবি করেছিলেন। সেই কারণেই এবার করণের তালিকায় থাকলেন না শাহরুখ খান।

বদলে আসছেন গৌরী খান। সম্প্রতি কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। কফি উইথ করণ সিজন ৭-এর ফাইনাল পর্বে থাকতে চলেছেন গৌরী খান। গৌরী অতীতেও করণের সঙ্গে আড্ডা জমিয়েছিলেন এই শো-তে। একবার করণ জোহর গৌরী খানকে প্রশ্ন করেছিলেন, তিনি কি কখনও ভেবে দেখেছেন যদি শাহরুখ খানের জীবনে অন্য কোনও সম্পর্ক উঁকি দেয়, তিনি কী করবলে! গৌরী হেঁসে জানিয়েছিলেন, ভগবান যেন তাঁকেও একজন ভাল পার্টনার খুঁজে এনে দেন।

গৌরীর সঙ্গে শাহরুখ খানের সম্পর্ক নিয়ে বি-টাউনে নানা জল্পনা বর্তমান। তবে এই জুটি যে বর্তমানে সকলের চোখে সেরার সেরা, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। গৌরীর সঙ্গে করণ জোহরের সম্পর্কও বেশ বন্ধুত্বপূর্ণ। সেই কারণের করণের ডাক ফেরাতে পারবেন না তিনি। ফলে সকলেই এখন আশায় বুক বাঁধছেন, যে কিং খানের অন্দরমহলের বেশ কিছু কাহিনি এবার করণ ও গৌরীর আড্ডার মধ্যে দিয়ে সকলের সামনে আসতে চলেছে। তবে কবে এই পর্ব সম্প্রচার হবে, তার কোনও খবর এখনই স্পষ্ট নয়, ফলে সবটাই এখন জল্পনা মাত্র।