Sanya Malhotra: কিছু ভুল করলে নিজেকে ধরে বেধড়ক মারেন, নিজে মুখে শেয়ার করেছেন অভিনেত্রী সানয়া মালহোত্র

Bollywood News: আমির খান অভিনীত ছবি 'দঙ্গল'-এ অভিনয় করে কেন অখুশি ছিলেন সানয়া..?

Sanya Malhotra: কিছু ভুল করলে নিজেকে ধরে বেধড়ক মারেন, নিজে মুখে শেয়ার করেছেন অভিনেত্রী সানয়া মালহোত্র
সানয়া মালহোত্র।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jul 05, 2022 | 8:30 AM

আমির খান অভিনীত ছবি ‘দঙ্গল’-এ অভিনয় করেছিলেন অভিনেত্রী সানয়া মালহোত্র। আমিরের কন্যার চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপর অনেকটা পথ হেঁটেছেন অভিনেত্রী। নিজেকে তৈরি করেছেন। নিজের জায়গা পাকা করেছেন বলিউডের প্রতিযোগিতার ভিড়ে। অনেক ধরনের চরিত্রে অভিনয় করে ফেলেন অল্প সময়ের মধ্যে। প্রায় ১০-১৫টি ছবির টাইটেল কার্ডে নিজের নাম বসিয়ে ফেলতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁকে দেখা যাবে রামকুমার রাও অভিনীত ‘হিট: দ্য ফার্স্ট কেস’ ছবিতে। রয়েছেন শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ এবং ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন’-এর হিন্দি রিমেকে। নিজেকে নিজে শিক্ষা দিয়ে তৈরি করেছেন শুরু থেকে। কোনও ভুল করলে নিজেকে নিজে শাস্তিও দিয়েছেন বিস্তর। সেই বিচিত্র শাস্তির কথা শুনলে আপনি চমকে উঠতে পারেন। সেই সঙ্গে অভিনেত্রী এটাও জিনিয়েছেন একটি সাক্ষাৎকারে যে, জীবনের প্রথম ছবি ‘দঙ্গল’-এ কাজ করে তিনি মোটেও খুশি ছিলেন না।

নীতেশ তিওয়াড়ির এই আত্মজীবনী মূলক ক্রীড়া বিষয়ক ছবিতে অভিনয় করে সানয়া বলিউডকে বুঝিয়ে দিয়েছিলেন, তিনি লম্বা রেসের ঘোড়া। ২০১৬ সালে মুক্তি পাওয়া ছবি প্রসঙ্গে ২০১৯ সালে সানয়া বলেছিলেন, তিনি এক্কেবারেই খুশি নন। হিন্দুস্থান টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে সানয়া বলেছেন, “আমি নিজের কাজ নিজেই সমালোচনা করি। কোনও কিছু ভুল করলে নিজেই নিজেকে বেধড়ক মারি। এটা করে আমি অন্য কাউকে আমায় মারার সুযোগ করে দিই না। ওই ছবিতে আমার নিজের পারফরম্যান্স এক্কেবারেই ভাল লাগেনি।”

এই খবরটিও পড়ুন

এদিকে ২০১৮ সালে মুক্তি পাওয়া তাঁর ছবি ‘পাটাকা’ দেখে খানিক সন্তুষ্ট হয়েছিলেন সানয়া। তারপর সেই বছরই মুক্তি পায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘বাধাই হো’। ছবিতে আয়ুষ্মান খুরানার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন সানয়া। সেই ছবিতে কাজ করেও তিনি খুশি ছিলেন না। ফলে কেউ এসে যদি তাঁকে বলেন তিনি ভাল কাজ করেননি, বিষয়টা তাঁকে প্রভাবিত করে না। কারণ তিনি আগে থেকেই জেনে ফেলেন কাজ ভাল হয়নি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla