Urofi Javed: প্রয়াত উরফি জাভেদ, সঙ্গে ভাইরাল আত্মহত্যার ছবি, খবর পেতেই যা করলেন উরফি

Viral News: এবার উরফির মৃত্যুর খবর ভাইরাল হয়ে গেল। কেবল মৃত্যুর খবরই নয়। সঙ্গে গলায় থাকা লাল দাগও।

Urofi Javed: প্রয়াত উরফি জাভেদ, সঙ্গে ভাইরাল আত্মহত্যার ছবি, খবর পেতেই যা করলেন উরফি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 9:07 AM

উরফি জাভেদের ফ্যাশন মানেই তা বোল্ড স্টেটমেন্ট। একের পর এক পোজ় ভাইরাল। কখনও খোলামেলা পোশাক, কখনও আবার ছকভাঙা পোশাকের ঝড়, উরফিকে দেখেই এক কথায় ট্রোলের বন্যা বয়ে যায় নেট দুনিয়ায়। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কারণ একটাই, বারে বারে উরফি বেছে থাকেন অড লুক। শরীরের ওপরের অংশ ঢাকতে কি কি যে পরেন তিনি! ভেবে হদিশ পায় না নেট দুনিয়ার একাংশ। কখনও বালিশের কভার, কখনও কাঁচ, নানা সময় নানা অদ্ভুত পোশাক পরে হাজির হয়ে যান তিনি।

শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার। সদ্য নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছিলেন এই সেলেব স্টার। তিনি জানিয়ে ছিলেন, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

তবে এই ভাইরাল উরফিকেই পছন্দ না নেট দুনিয়ার একাংশের। সম্প্রতি ভাইরাল হওয়া একটি খবরে তেমনই ছাপ স্পষ্ট। নানা রকমের কুমন্তব্যে ট্রোল হওয়াই শেষ কথা নয়, এবার উরফির মৃত্যুর খবর ভাইরাল হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি পোস্ট। কেবল মৃত্যুর খবরই নয়, সঙ্গে ছড়িয়ে পড়ে মৃতদেহের গলায় থাকা লাল দাগও। মর্ফ করা ফেক ছবি দেখে মনে হচ্ছে তিনি যেন আত্মহত্যা করেছেন। এখানেই শেষ নয়, পাশাপাশি উরফির জন্মের সালও সেখানে লেখা। এর উত্তরেই এবার সত্যিই গলায় একগুচ্ছ চেন পরে হাজির উরফি। যার প্রভাবে সত্যি ঘারে পড়ল লাল মোটা দাগ। ট্রোলারকে পাল্টা কটাক্ষ এভাবেই ফিরিয়ে দিলেন তিনি। উরফির পক্ষে সবই সম্ভব। ট্রোলের উত্তর কীভাবে দিতে হয়, তা তিনি ভালই জানেন।