Darlings: ডার্লিংস মুক্তির পর থেকেই চিন্তায় ডুবে হামজ়া-র মা, তবে কি ছেলের বিয়ের হবে না…

Untold Story: ভালবাসার অভিনয় করে বিয়ে। স্ত্রীর ওপর অত্যাচার, রীতিমত ভয় ধরিয়ে দেয় হামজ়ার চরিত্র। এক সময় দমবন্ধকর পরিস্থিতি থেকে মুক্তি পেতে মরিয়া হয়ে ওঠেন আলিয়া ভাট।

Darlings: ডার্লিংস মুক্তির পর থেকেই চিন্তায় ডুবে হামজ়া-র মা, তবে কি ছেলের বিয়ের হবে না...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 7:53 AM

চলতি মাসের প্রথমেই মুক্তি পেয়েছে আলিয়া ভাট ও শেফালি অভিনীত ছবি ডার্লিংস। ওটিটি প্ল্যাটফর্মে এই প্রথম আলিয়া ভাট প্রযোজিত ছবি মুক্তি পেয়েছে। যা ঝড়ের গতিতে ভাইরাল হয় রাতারাতি। নযা ভুমিকায় ধরা দিয়েছিলেন আলিয়া ভাট। নেটফ্লিক্সের এই ছবি দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ। তবে আলিয়া ভাটের বিপরীতে থাকা চরিত্র বিজয় ভর্মাকে নিয়ে তাঁর মায়ের চিন্তা ছিল তুঙ্গে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমনটাই জানান বিজয় ভর্মার মা।

ভালবাসার অভিনয় করে বিয়ে। স্ত্রীর ওপর অকথ্য অত্যাচার, রীতিমত ভয় ধরিয়ে দেয় হামজ়ার চরিত্র। এক সময় দমবন্ধকর পরিস্থিতি থেকে মুক্তি পেতে মরিয়া হয়ে ওঠে আলিয়া ভাট ও শেফালি শাহ। মুখে এক কথায় কাজে ঠিক তার উল্টো। সন্তান নষ্ট করা থেকে শুরু করে শাশুড়ির গায়ে হাত তোলা, স্ত্রীকে কষ্ট দেওয়া, কোনও খামতি রাখেনি হামজ়া নিজের চরিত্রকে ডার্ক শেড দিতে।

আর তাতেই ঘটে বিপত্তি। এভাবে ছেলেকে দেখে সকলের মনে ভয় তৈরি হবে। স্বামী হিসেবে সে কতটা খারাপ তার ইমেজ তৈরি হবে। ফলে ছেলেকে কেউ আর বিয়ে করতে চাইবে না। ছেলের আর কোনও দিন বিয়েই হবে না। এমনটাই ধারনা তৈরি হয়ে যায়। অতীতেও ঠিক একইভাবে ডার্ক চরিত্রে অভিনয় করেছিলেন হামজ়া তাপসী পান্নু ও অমিতাভ বচ্চনের ছবি পিঙ্ককে। নিজেই এক সাক্ষাৎকারে বিজয় জানান, তিনি বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া পাচ্ছিলেন এই ছবি থেকে। কেউ বলছে আমরা হামজ়াকে ঘেন্না করি, কেউ আবার তাঁর অভিনয়ের প্রশংসাও করছে। তবে সব থেকে মজার ছিল তাঁর মায়ের মন্তব্য। মায়ের কথা শুনে মুহূর্তে হেসে ফেলেছিলাম বলেই জানান তিনি।