Anjali Arora MMS leak: রতিক্রিয়ার এমএমএস ফাঁস হওয়ার অভিযোগ, ‘সত্যি’ বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন অঞ্জলি

Anjali Arora: ভিডিয়োতে দেখা গিয়েছিল। এক মধ্যবয়সী পুরুষের সঙ্গে উদ্দাম সঙ্গমে লিপ্ত এক তরুণী।

Anjali Arora MMS leak: রতিক্রিয়ার এমএমএস ফাঁস হওয়ার অভিযোগ, 'সত্যি' বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন অঞ্জলি
'সত্যি' বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন অঞ্জলি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 1:35 AM

এতদিন চুপ ছিলেন তিনি। তাঁকে নিয়ে হাজার আলোচনার মাঝেও মুখ খোলেননি। ভিডিয়োয় সত্যিই তিনি ছিলেন? এ প্রশ্ন করা হলেও তিনি এড়িয়ে গিয়েছিলেন। তবে আর পারলেন না। কেঁদে ফেললেন অভিনেত্রী অঞ্জলি অরোরা। কিছু দিন আগেই এক গোপন এমএমএস ভাইরাল হওয়ায় তাঁর দিকেই উঠেছিল আঙুল।

ভিডিয়োতে দেখা গিয়েছিল। এক মধ্যবয়সী পুরুষের সঙ্গে উদ্দাম সঙ্গমে লিপ্ত এক তরুণী। সেই তরুণীর সঙ্গে মুখের হুবহু মিল রয়েছে অঞ্জলির। এরপরেই অঞ্জলিকে প্রশ্ন করা হয় ভিডিয়োর ওই নারীচরিত্র কি তিনি? উত্তরে তিনি বলেছিলেন, “আমরা কি এই প্রশ্ন এড়িয়ে যেতে পারি’? অবশেষে মুখ খুলেছেন তিনি। এক সাক্ষাৎকারে তাঁর দাবি ওই মেয়েটি তিনি নন। তাহলে? কান্নায় কার্যত ভেঙে পড়ে অঞ্জলি বলেন, “আমি জানি না কেন আমার সঙ্গে ওরা এমনটা করছে। ওদের ও পরিবার আছে। আমারও আছে, আর আমার পরিবার সব ভিডিয়ো দেখে। আমি তো নেইও এই ভিডিয়োতে। আমি যেখানে নেই সেই ভিডিয়োকে কেন এত ছড়িয়ে দেওয়া হয়েছে। ইউটিউবে ভিউ পাওয়ার জন্য লিখে দেওয়া হচ্ছে ‘অঞ্জলি অরোরার এমএমএস’। আমারও তো পরিবার আছে, ছোট ভাই আছে যে এই সব দেখে।”

তাঁর দাবি ভিডিয়োটি ফেক। ইচ্ছাকৃত তাঁর মুখ বসানো হয়েছে সেখানে। তিনি আরও জানান এর আগেও নাকি একই জিনিস ঘটেছে তাঁর সঙ্গে। সে সময় তাঁর ভাই, বাবা-মা ও প্রেমিক সাইবার সেলে অভিযোগও দায়ের করেন। আবারও একই ঘটনার পুনরাবৃত্তি। সব দ্রুত বন্ধ হোক, আপাতত এটাই চাওয়া অঞ্জলির।