Neena Gupta: প্রায় মাঝরাতে ভিডিয়ো আপলোড, মন খারাপ নীনার; তাঁকে কি অতীত কষ্ট দিচ্ছে?

Neena Gupta: রাতে কিছুতেই ঘুমতে পারছেন না নীনা। কী হয়েছে অভিনেত্রীর?

Neena Gupta: প্রায় মাঝরাতে ভিডিয়ো আপলোড, মন খারাপ নীনার; তাঁকে কি অতীত কষ্ট দিচ্ছে?
নীনা গুপ্তা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 13, 2022 | 10:37 AM

৬৩ বছর বয়স। এখনও তিনি টেক্কা দিকে পারেন যে কোনও সুন্দরীকে। অভিনেত্রীর নাম নীনা গুপ্তা। কখনও হট প্যান্টে, কখনও লিনেনের ট্রাউজ়ার্সে নীনার লুক অনুরাগীদের মুগ্ধ করে বারবার। সবচেয়ে বেশি মুগ্ধ করে তাঁর ব্যক্তিত্ব। নীনা নিজেকে দারুণভাবে ক্যারি করেন। এই বয়সে এতখানি স্টাইল নিয়ে এক্সপেরিমেন্ট কম অভিনেত্রীকেই করতে দেখা যায়। অল্প বয়সে সিরিয়াল, সিনেমায় অভিনয় করেছেন নীনা। সিনিয়র সিটিজ়েন হয়েও তিনি সমান দক্ষতার সঙ্গে পারফর্ম করেন ক্যামেরার সামনে। তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ একজন তারকা। নিত্যদিন পোস্ট করেন বিভিন্ন বিষয়ে। কখনও এয়ারপোর্টের লবিতে দাঁড়িয়ে ভিডিয়ো পোস্ট করেন। ফ্যাশন নিয়ে কথা বলেন। কখনও লাল লিপস্টিক পরে বলেন তিনি ডেয়ারিং। এসবই হয়তো অনুপ্রাণিত করে তাঁর ফ্যাশন ডিজ়াইনার কন্যা মাসাবা গুপ্তাকে। সম্প্রতি আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন নীনা। সেই ভিডিয়োতে তিনি বলছেন, রাতে ঘুম আছে না। কালো ফ্রেমের চশমা পরে, বিছানায় শুয়ে, সাদা কমফর্টার মুড়ি দিয়ে নীনা বলেছেন আরও কিছু গুরুত্বপূর্ণ কথা।

নীনা সেই ভিডিয়োতে বলেছেন, “ঘুম আসছে না। ভাবছিলাম কেন ঘুম আসছে না। হয়তো মন ভাল লাগছে না। মনের কিছু ভাল না লাগলে, সত্যিই কিছু ভাল লাগে না। সকলে বলতে থাকে পজ়়িটিভ ভাবনাচিন্তা করা দরকার। কোনও কিছু ভাল না লাগলে কী করে পজ়িটিভ চিন্তা করা যায়, বলুন! তারপর মানুষ মস্তিষ্কের সাহায্যে চিন্তা করা শুরু করে দেন। ভাল থাকতে চেষ্টা করেন। কিন্তু আমি বলব, এরকম কিছুই হয় না। হৃদয়ের কথা হৃদয় জানে। হৃদয় যা বলে, সবই ঠিক বলে। পরে সব ঠিকও হয়ে যায়। ফলে হৃদয়ের কথাই শোনা উচিত।”

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

এই খবরটিও পড়ুন

সকলেই জানেন, নীনা সাহসী মনের মানুষ। অল্প বয়সে তিনি ভালবেসেছিলেন ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসকে। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে – মাসাবা গুপ্তা। ভিভকে কোনওদিনও বিয়ে করেননি নীনা। মাসাবাকে দুনিয়ার কাছে পরিচয় করিয়েছিলেন ‘লাভ চাইল্ড’, অর্থাৎ, ভালবাসার সন্তান হিসেবে। পরবর্তীতে নীনা বিয়ে করেছেন বিবেক মেহরাকে। নীনা ও মাসাবার জীবন নিয়ে তৈরি হয়েছে ‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজ়ও। দুটি সিজ়ন রয়েছে সিরিজ়ের। দুটোই হিট। সিরিজ়ে নীনা ও মাসাবা দু’জনেই অভিনয় করেছেন। এছাড়াও, ‘বাধাই হো’ ছবিতে অভিনয়ের মাধ্যমে দুর্দান্ত কামব্যাক করেছেন নীনা। সারা দেশে তিনি সমাদৃত হয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla