Kiara-Sidharth: ‘শেরশাহ’-এর পর আবারও পর্দায় সিদ্ধার্থ-কিয়ারা, ছবির নাম কী জানেন?

Sidharth Malhotra: সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম ইন্ডাস্ট্রিতে আর নতুন নয়। তাঁরা মুখে এ ব্যাপারে প্রথম থেকেই কুলুপ আঁটলেও এটা অঘোষিত সত্য যে বিগত বেশ কিছু বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা।

Kiara-Sidharth: 'শেরশাহ'-এর পর আবারও পর্দায় সিদ্ধার্থ-কিয়ারা, ছবির নাম কী জানেন?
আবারও আসছেন সিদ্ধার্থ-কিয়ারা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 10:15 PM

তাঁদের রিয়েল লাইফ প্রেম নিয়ে দর্শক মনে কৌতুহলের সীমা নেই। রিল লাইফেও তাঁদের রসায়ন বেশ মনমুগ্ধকর। ‘শেরশাহ’ ছবিতে সে প্রমাণ মিলেছিল প্রকাশ্যেই। সব ঠিক থাকলে সেই প্রেম ফিরছে আরও একবার। আরও একবার প্রকাশ্যে প্রেমের গল্প বলতে আসছেন সিদ্ধার্থ-কিয়ারা। বলিউডের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে প্রাপ্ত সূত্র মারফৎ জানা যাচ্ছে এমনটাই।

সূত্র বলছে ছবির নাম হতে চলেছে ‘অদল বদল’। যেখানে নাকি দুই চরিত্রের আত্মা একে অপরের মধ্যে অদল বদল হয়ে যাবে। ঠিক যেমন ‘হাওয়া বদল’-এ হয়েছিল, অনেকটা তেমনটাই। শোনা যাচ্ছে, ছবিতে নাকি থাকবে একগুচ্ছ স্পেশ্যাল এফেক্ট। এই মুহূর্তে সিদ্ধার্থ মালহোত্রা রোহিত শেট্টির এক সিরিজে কাজ করছেন। সিরিজের নাম ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। দিল্লি পুলিশদের নিয়ে তৈরি হচ্ছে এই সিরিজ। সিরিজে সিদ্ধার্থ ছাড়াও রয়েছেন শিল্পা শেট্টি ও বিবেক ওবেরয়।

সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম ইন্ডাস্ট্রিতে আর নতুন নয়। তাঁরা মুখে এ ব্যাপারে প্রথম থেকেই কুলুপ আঁটলেও এটা অঘোষিত সত্য যে বিগত বেশ কিছু বছর ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। এক সঙ্গে বিদেশ ভ্রমণ থেকে জন্মদিন কাটানো– তাঁদের দেখা যায় সর্বত্র। ‘শেরশাহ’তে প্রথম বার এই জুটিকে একসঙ্গে দেখে চমকে গিয়েছিল দর্শক। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। মুক্তি পেয়েছিল ওয়েব প্ল্যাটফর্মে। কিন্তু যত সংখ্যক মানুষ ওই ছবিটি দেখার জন্য স্ট্রিম করেছিলেন তাতে সমালোচকরাও বলেছিলেন, এ ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে বাম্পার হিট হতই। কিছু দিন আগেই ওই ছবি এক বছর পার করেছে। তাঁদের নতুন এই ছবি কি দর্শকমনে দাগ কাটতে পারবে? এখন সেটাই দেখার।