Vijay-Tamannaah: হোটেল কর্তৃপক্ষের ভুলেই ফাঁস তামান্না-বিজয়ের ঘনিষ্ঠ ভিডিয়ো! বলিপাড়ায় হইহই

Vijay-Tamannaah: বহুদিন ধরেই দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া ও বিজয় বর্মার সম্পর্ক নিয়ে চলছে জোর চর্চা।

Vijay-Tamannaah: হোটেল কর্তৃপক্ষের ভুলেই ফাঁস তামান্না-বিজয়ের ঘনিষ্ঠ ভিডিয়ো! বলিপাড়ায় হইহই
ফাঁস তামান্না-বিজয়ের ঘনিষ্ঠ ভিডিয়ো!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 4:36 PM

বহুদিন ধরেই দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া ও বিজয় বর্মার সম্পর্ক নিয়ে চলছে জোর চর্চা। যদিও দুজনের কেউই স্বীকার করতে চান না, কিন্তু গুঞ্জন যে থামার নয়। কিন্তু নতুন বছর যেন দিয়ে দিল সকল প্রশ্নের জবাব। গোয়ায় ভাইরাল হয়ে গেল দুজনের এক প্রেমের ভিডিয়ো। বর্ষশেষে একত্রে গোয়ায় গিয়েছিলেন দুজনে। সেখানেই এক হোটেলে ২০২৩কে স্বাগত জানিয়েছেন ওঁরা। যে হোটেলের পার্টিতে গিয়েছিলেন তামান্না ও বিজয় তাঁদের তরফেই ফাঁস করে দেওয়া হয়েছে এক ভিডিয়ো। নেহাতই ভুলবশত নাকি ইচ্ছাকৃত, চলছে আলোচনা। তবে ভিডিয়োতে দেখা গিয়েছে ঘনিষ্ঠ অবস্থায় একে অপরকে জড়িয়ে ধরছেন, করছেন চুম্বনও। অতঃপর মিলে গিয়েছে অঙ্ক। গোপন কথা আর গোপনে নেই।

এ তো গেল প্রেমের কথা। ভিডিয়ো ফাঁস হতেই কিন্তু বিজয়কে পড়তে হয়েছে চরম কটাক্ষের রূপে। তাঁর চেহারা নিয়ে চলছে বিস্তর কাটাছেঁড়া। অনেকেরই আবার মন্তব্য, ‘তামান্নার সঙ্গে মোটেও মানাচ্ছে না বিজয়কে’। অনেকেই আবার তুলনা টেনে এনেছেন ভিকি ও ক্যাটরিনার সঙ্গেও। বিজয় নাকি তামান্নার যোগ্যই নন, দাবি তাঁদের। ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহারা’ দিয়ে ডেবিউ হয় তামান্নার। হিন্দি সিনেমা জগতে তিনি পরিচিত নাম। তবে দক্ষিণে তিনি তারকা। ‘বাহুবলী’র মতো হাইবাজেট ছবিতে অবিহ্নয় করতে দেখা গিয়েছে তাঁকে।

অন্যদিকে বিজয় তথাকথিত হিরো নন। বরং ওটিটিতে চরিত্রাভিনেতা হিসেবেই বেশি দেখা যায় তাঁকে। তবে তাঁর অভিনয় ক্ষমতা প্রশংসিত হয়েছে বারংবার। পড়াশোনা করেছেন এফটিআই থেকে। ২০১২ সালে কেরিয়ার শুরু তাঁর। ‘গাল্লি বয়’ থেকে শুরু করে ‘পিঙ্ক’, ‘মান্টো’র মতো অন্যধারার ছবিতে তাঁকে বেশি দেখা গিয়েছে। গত বছর আলিয়া ভাটের বিপরীতে ‘ডার্লিং’ ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। সুজয় ঘোষের আগামী ছবি ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এ দেখা যাবে তাঁকে। ছবিতে রয়েছেন করিনা কাপুর ও জয়দীপ অহলাওয়াত।