Kapil Sharma: ২০১৫-তে করা এই কাজের জেরে বিপাকে কপিল শর্মা, জল গড়াল আদালত পর্যন্ত

Kapil Sharma: আইনি বিপাকে কপিল শর্মা। জল গড়াল আদালত পর্যন্ত।

Kapil Sharma: ২০১৫-তে করা এই কাজের জেরে বিপাকে কপিল শর্মা, জল গড়াল আদালত পর্যন্ত
কপিল শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 5:55 PM

আইনি বিপাকে কপিল শর্মা। জল গড়াল আদালত পর্যন্ত। ২০১৫ সালে করা এক কাজের কারণেই তাঁর বিরুদ্ধে রুজু হয়েছে মামলা। মামলাকারী মার্কিন যুক্তরাষ্ট্রের ব্যবসায়ী অমিত জেটলি যিনি সাঁই ইউএসএ ইনস নামক এক বিনোদন সংস্থার কর্ণধার। ওই ব্যক্তির অভিযোগ কথা দিয়েও কথা রাখেননি কপিল। করেছেন চুক্তিভঙ্গ।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন মারফৎ জানা যাচ্ছে, ২০১৫ সালে নর্থ অ্যামেরিকা ট্যুরে ছ’টি জায়গায় অনুষ্ঠান করার কথা ছিল কপিলের। কিন্তু ছয় এর বদলে পাঁচটি শো করেন তিনি। যদিও ছয়টি শো-র পারিশ্রমিকই দেওয়া হয় তাঁকে বলে দাবি করেছেন অভিযোগকারী। অমিতের আরও বক্তব্য, একটি অনুষ্ঠান না করার কারণে ক্ষতিপূরণ দিতেও রাজি হয়েছিলেন কপিল। কিন্তু বছরের পর বছর কেটে গেলেও সেই ক্ষতির অঙ্ক মেটাননি কপিল। এমনকি তাঁকে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁর দিক থেকে কোনওরূপ উত্তর পাওয়া যায়নি। এর পরেই আদালতের দ্বারস্থ হয়েছেন বলে জানিয়েছেন অমিত নামক সেই ব্যক্তি। এই মুহূর্তে নিউ ইয়র্কের আদালতে মামলাটির বিচারপ্রক্রিয়া জারি রয়েছে।

প্রসঙ্গত, এই মুহূর্তে উত্তর অ্যামেরিকা সফরেই গিয়েছেন কপিল। ভ্যাঙ্কিউবার ও টরেন্টোতে সেরে ফেলেছেন অনুষ্ঠানও। তবে কপিল একা নন এই সফরে তাঁর সঙ্গী হয়েছে কপিল শর্মা অনুষ্ঠানের অর্ধেক টিমও। রয়েছেন সুমনা চক্রবর্তী, রাজীব ঠাকুর, কিকু সারদা, চন্দন প্রভাকর, ক্রুষ্ণা অভিষেকেরা। অনুষ্ঠানের নানা ঝলক নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন কপিল এমনকি নিজের ইংরেজি না বলতে পারার অক্ষমতা নিয়ে মজাও করেছেন।

কিছুদিন আগেই কপিল শর্মা শো-এর এই সিজনের শুটিং শেষ করেছেন কপিল। তাঁদের সফর শেষ হলেই আগামী সিজনের দিনক্ষণ ঘোষণা হবে বলেই খবর।