Malaika Arora: কোন কারণে কম বয়সেই আরবাজকে তড়িঘড়ি বিয়ে করতে বাধ্য হন মালাইকা?

Malaika Arora: ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা করেন মালাইকা ও আরবাজ। ২০১৭ সালে অফিসিয়ালি ডিভোর্স হয় তাঁদের। বর্তমানে দুজনেই জীবনে অনেকখানি এগিয়ে গিয়েছেন।

Malaika Arora: কোন কারণে কম বয়সেই আরবাজকে তড়িঘড়ি বিয়ে করতে বাধ্য হন মালাইকা?
আরবাজ-মালাইকা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 7:46 AM

১৮ বছরের বিবাহিত জীবন ছিল মালাইকা অরোরা (Malaika Arora) ও আরবাজ খানের। ভালবাসার বিয়ে, তবে এই বিয়ের সিদ্ধান্ত নিয়ে হয়েছিল চটজলদি। সলমনের ভাই নয়, বরং তাঁকেই বিয়ের প্রস্তাব দেন খোদ মালাইকা। হঠাৎ করেই বলে বসেন, ‘আমায় বিয়ে করবে’? নেপথ্যে ছিল এক বিশেষ কারণ। এত বছর পর সেই কারণই তাঁর টক শো-য়ে বন্ধু ও পরিচালক ফারহা খানের কাছে শেয়ার করেছেন মালাইকা। মালাইকা জানান, যখন তিনি বিয়ে করেন তখন তাঁর বয়স নেহাতই অল্প। তাঁর কথায়, “অনেকই হয়তো জানেন না, প্রেম প্রস্তাব আমিই দিয়েছিলাম। ” মালাইকা যোগ করেন, “আমি ওকে গিয়ে বলি, আমি বিয়ে করতে চাই। তুমি আমায় বিয়ে করবে?” হালকা হেসে আরবাজ বলেছিলেন, “কোথায় আর কবে সেইটা শুধু বল”। কেরিয়ার সবে শুরু করেছিলেন মালাইকা, কেন বিয়ে করলেন তাড়াতাড়ি? বন্ধু ফারহাকে তাঁর উত্তর, “ওই বাড়িটা থেকে বের হতে চেয়েছিলাম। ব্যস, আর কিচ্ছু না”।

খান পরিবারে বিয়ে হয়ে আসার পর থেকে নতুন ভাবে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। বিচ্ছেদ হয়ে গেলেও প্রাক্তন স্বামীকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তিনি। তাঁর কথায়, “অসম্ভব ভাল মানুষ ও। আজ আমি যেরকম তার নেপথ্যে ভূমিকা আরবাজের। আজ আমি যেখানে তাঁর কৃতিত্বও ওর।” তবে সবটা সুখের ছিল না। ১৮ বছর বিবাহিত জীবনের শেষের দিকে দুজনের মধ্যেই দেখা দেয় মতের অমিল। হতে থাকে নিত্য অশান্তি।

২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা করেন মালাইকা ও আরবাজ। ২০১৭ সালে অফিসিয়ালি ডিভোর্স হয় তাঁদের। বর্তমানে দুজনেই জীবনে অনেকখানি এগিয়ে গিয়েছেন। মালাইকা বেশ কিছু বছর ধরে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অন্যদিকে আরবাজও ডেট করছেন মডেল জর্জিয়া আন্দ্রিয়ানিকে। জর্জিয়া ও মালাইকার সম্পর্কও বেশ ভাল। মালাইকা ও আরবাজের এক সন্তানও রয়েছে। নাম আরহান– বাবা ও মা দুজনে মিলেই মানুষ করেন ছেলেকে। দাম্পত্য ভেঙে গেলেও আজও তাঁরা বন্ধু, অন্তত এমনটাই দাবি মালাইকার।