Richa Chadda: “যাঁরা বলেছিলেন ওটিটি ভাল না, তাঁরাই ছুটছেন সেখানে”, মনে করেন রিচা

ওটিটি প্ল্যাটফর্মে বেশকিছু সিরিজ ও ছবিতে কাজ করে ফেলেছেন রিচা। কাজ বাছাইয়ের ব্যাপারে তিনি বেশ খুঁতখুঁতে।

Richa Chadda: যাঁরা বলেছিলেন ওটিটি ভাল না, তাঁরাই ছুটছেন সেখানে, মনে করেন রিচা
রিচা চাড্ডা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 7:41 PM

ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে একেকজন তারকার একেক রকম মতামত। নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো অভিনেতা ওটিটি ছেড়েছেন। তিনি মনে করেন, ওটিটিতে উপস্থিত বিষয়বস্তু নিয়ে যা খুশি তাই হচ্ছে। মান কমে দিয়েছে কাজের। অন্যদিকে শ্রেয়াস তালপডের মতো অভিনেতা মনে করেন, বর্তমান প্রজন্মকে ডিজিট্যাল মাধ্যমের সাহায্যেই লাইভ থিয়েটার দেখাতে হবে। অভিনেত্রী রিচা চাড্ডাও মত প্রকাশ করেছেন ‘ওভার দ্যা টপ’ (ওটিটি) প্ল্যাটফর্ম নিয়ে।

ওটিটি প্ল্যাটফর্মে বেশকিছু সিরিজ ও ছবিতে কাজ করে ফেলেছেন রিচা। কাজ বাছাইয়ের ব্যাপারে তিনি বেশ খুঁতখুঁতে। ফলে দর্শকের কাছে ওটিটির অন্যতম তারকা রিচা। তিনি মনে করেন, ওটিটি প্ল্যাটফর্মে আসার কারণে বহু অভিনেতা-অভিনেত্রী কাজের সুযোগ পেয়েছেন। তাঁদের প্রতিভা প্রকাশ পেয়েছে। নতুন প্রজন্মের কাছে পরিচিতি পেয়েছেন এই তারকারা।  

ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মত, এখনও অনেক শিশু অবস্থায় রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম। এখনও এই প্ল্যাটফর্মের উপর নির্ভর করতে পারছেন না তাঁরা। ডিজিট্যাল মাধ্যমের ছবি স্ট্রিম করলে কত বেশি লাভ হবে, তা নিয়ে সন্দিহান তাঁরা। কিন্তু বিগত কয়েক বছরে ভালই লাভ করেছে ওটিটি, বিশেষ করে লকডাউনের সময়। 

এ বিষয়ে রিচা বলেছেন, “যাঁরা বলেছিলেন ওটিটি প্ল্যাটফর্মে কাজ করলে চলবে না, তাঁরাই এখন ওটিটির জন্য ছবি তৈরি করছেন। এখন ওটিটিই ভবিষ্যৎ। দিন দিন এর জনপ্রিয়তা বাড়বে। এই প্ল্যাটফর্ম বেশ কয়েকজন তারকার জন্ম দিয়েছে। যেমন – প্রতীক গান্ধী, জয়দীপ আলহাওয়াত। শেফালি শাহ, মনীষা কৈরালার মতো তারকাদের দর্শক নতুনভাবে চিনেছেন।”

কিছুদিন আগে ‘ক্যান্ডি’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল রিচাকে। ‘সিক্স সাসপেক্ট’ ও ‘ইনসাইড এজ’-এও দেখা যাবে তাঁকে। সম্প্রতি প্রযোজকের আসনে বসেছেন রিচা। তাঁর প্রথম প্রযোজিত কাজ ‘গার্লস উইল বি গার্লস’।

আরও পড়ুন: Swastika Mukherjee: ‘হে হ্যান্ডসম’ বলে কোন সহ-অভিনেতার প্রশংসা করলেন স্বস্তিকা?