Mirzapur: পর্দায় শত্রু, দীপাবলি মিলিয়ে দিল গোলু আর মুন্না ভাইয়াকে

অনস্ক্রিন যতই শত্রুতা থাকুক না কেন, বাস্তব জীবনে তাঁরা একে অপরের বন্ধু। তাই এই দীপাবলি সেলিব্রেশনও করেছেন একই সঙ্গে।

Mirzapur: পর্দায় শত্রু, দীপাবলি মিলিয়ে দিল গোলু আর মুন্না ভাইয়াকে
দিওয়ালি মিলিয়ে দিল গোলু আর মুন্না ভাইয়াকে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 8:55 PM

পর্দায় তাঁরা একে অপরের শত্রু। মির্জাপুর যদি আপনি দেখে থাকবেন তাহলে গোলু ওরফে শ্বেতা ত্রিপাঠি আর মুন্নাই ভাইয়া ওরফে দিব্যেন্দু শর্মার বৈরিতার কথা তো জেনেই থাকবেন। মুন্না হত্যা করেছিল গোলুর প্রেমিককে, যার প্রতিশোধ নিতে মির্জাপুর ২-এ কার্যত হিরোর ভূমিকায় পড়াশোনায় মেধাবী গোলু হাতে তুলে নিয়েছিল বন্দুক। মুন্নাও মারা গিয়েছিল সিজন শেষে। কিন্তু এই দিওয়ালিতে এক হলেন তাঁরা। অবাক হচ্ছেন? শ্বেতা ত্রিপাঠির ইনস্টাগ্রাম ঘাঁটলেই আর অবাক হবেন না…

অনস্ক্রিন যতই শত্রুতা থাকুক না কেন, বাস্তব জীবনে তাঁরা একে অপরের বন্ধু। তাই এই দীপাবলি সেলিব্রেশনও করেছেন একই সঙ্গে। হাজির ছিলেন শ্বেতার স্বামীও। বাড়ি সাজিয়ে শ্বেতা লিখেছেন, “দীপাবলির অনেক অনেক শুভেচ্ছা সবাইকে”। ওয়েব সিরিজ দুনিয়ায় মির্জাপুরের জনপ্রিয়তা আকাশছোঁয়া।

দর্শকের চাহিদা মেনেই শুরু হয়ে গিয়েছে ‘মির্জাপুর ৩’-এর কাজ। আমাজন কর্তৃপক্ষের তরফে আগেই এই ইঙ্গিত পাওয়া গিয়েছে। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু শর্মা, আলি ফজল, রসিকা দুগল, শ্বেতা ত্রিপাঠি, রাজেশ তাইলঙ্গের মতো অভিনেতারা মির্জাপুরের প্রথম সিজনে অভিনয় করেছিলেন। দ্বিতীয় সিজনও তাঁদের অভিনয়ে সমৃদ্ধ। এই সিজনে তাঁদের সঙ্গে যুক্ত হয়েছিলেন বিজয় ভার্মা, প্রিয়াংশু পেনইউলি, ঈশা তলওয়ারের মতো শিল্পীরা। প্রায় প্রতিটি চরিত্রের পরতে পরতে লুকিয়ে ছিল ভিন্ন গল্প। তেমনই দুরন্ত পারফরম্যান্স করেছেন তাঁরা। আমাজনের তরফে জানানো হয়, দ্বিতীয় সিজন দর্শকের বেশি ভাল লেগেছে। মোট যত দর্শক দ্বিতীয় সিজন দেখেছেন, তাঁদের মধ্যে ৫০ শতাংশ দেখে ফেলেছিলেন মুক্তি পাওয়ার দু’দিনের মধ্যেই। যার মাধ্যমেই বোঝা গিয়েছিল, কতটা অপেক্ষা লুকিয়ে ছিল। এক্সেল এন্টারটেনমেন্টের প্রযোজন রীতেশ সিধওয়ালি বলেছিলেন, “দুটো সিজনের পর মির্জাপুর গ্লোবাল সেনসেশন হয়ে গিয়েছে। দর্শকের ভালবাসার প্রমাণ আমরা পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আমরা এই বিপুল সাড়া পেয়ে সত্যিই কৃতজ্ঞ।”

‘মির্জাপুর’-এর দুটি সিজনেই আলি চমৎকার কাজ করেছেন। সিজন ওয়ানের শুটিংয়ে নাকি এক শিশুর ফোন ভেঙে দিয়েছিলেন। সদ্য এক সাক্ষাৎকারে সেই স্মৃতি শেয়ার করতে গিয়ে আলি বলেন, “প্রথম সিজনে আমার মনে আছে, প্রতিদিন তিন ঘণ্টা ওয়ার্ক আউট করতাম। ১৪ ঘণ্টা শুটিং হত আমাদের। ঘুম হত না। ফলে কোনও কোনও সময় রাগ নিয়ন্ত্রণে থাকত না। রাগের বশে বড় ভুলও করেছিলাম। আমরা একটা ছোট শহরে শুটিং করছিলাম। একটি বাচ্চা ছেলে সমানে ফোনে রেকর্ডিং করছিল। আমি বারণ করেছিলাম। শুটিং চলছে। পরে আমরা একসঙ্গে ছবি তুলব। কথা শোনেনি। ওর ফোন নিয়ে মাটিতে ফেলে দিয়েছিলাম। ফোনটা ভেঙে গিয়েছিল।” আলি আরও জানান, ওই ঘটনার পর নিজের ভুল তিনি বুঝতে পেরেছিলেন। সেই ছেলেটিকে একটি ফোন কিনে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন:Malvika Raaj: কভি খুশি কভি গম’-এর ছোট্ট ‘পু’কে মনে আছে! বলিউডে কামব্যাক তাঁর, বিপরীতে কে?

আরও পড়ুন:Bigg Boss 15: শমিতাকে প্রকাশ্যেই ফ্লার্ট, জয়কে সাবধান করলেন নিশান্ত, দেখুন ভিডিয়ো