Samantha Ruth Prabhu: হতাশা আরও ভদ্রভাবে দেখানোর প্রত্যাশা করি শুধু: সামান্থা

সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১১ বছর। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি প্রথম সারির জায়গা দখল করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পরিচিতি তৈরি হয়েছে।

Samantha Ruth Prabhu: হতাশা আরও ভদ্রভাবে দেখানোর প্রত্যাশা করি শুধু: সামান্থা
সামান্থা প্রভু।

সামান্থা রুথ প্রভু। দক্ষিণী সিনেমা জগত ছাপিয়ে যার খ্যাতি এখন আরব সাগরের তীরেও। এরই মধ্যে একের পর এক বিতর্ক জীবনে এসে জুড়েছে তাঁর। কখনও স্বামী নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদ দখল করেছে হেডলাইন, আবার কখনও রটেছে তাঁর গর্ভপাতের খবর। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে একের পর এক নেতিবাচক দৃষ্টিভঙ্গি। তাঁর এগিয়ে চলার পথে কতটা অন্তরায় হয়েছে যাবতীয় ট্রোলিং?

সামান্থার বক্তব্য, “আমি কখনই আশা করিনি সবাই আমায় আপন করে নেবে। আমি জানি সবার আলাদা আলাদা মত রয়েছে। কিন্তু তা সত্ত্বেও একে অন্যের প্রতি ভাবলাসা ও আবেগ দেখাতে পারি আমরা। তাঁদের হতাশা আরও ভদ্রভাবে দেখানোর প্রত্যাশা করি শুধু। সেটাই যে কাম্য।”

সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১১ বছর। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি প্রথম সারির জায়গা দখল করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পরিচিতি তৈরি হয়েছে। ২০১০-এ গৌতম মেনন পরিচালিত ‘ইয়ে মায়া চেসভ’-এর মাধ্যমে ডেবিউ করেন সামান্থা। তারপর আর ফিরে তাকাতে হয়নি। সাম্প্রতিক আলোচনায় উঠে এসেছে সামান্থার পারিশ্রমিকের প্রসঙ্গ। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি, এখন তার থেকে বেশি দাবি করছেন। শোনা যাচ্ছে, ছবি পিছু সামান্থা এখন নাকি চার কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন।

যে কোনও বিষয়ে নিজের মতামত স্পষ্ট ভাবে জানাতে পছন্দ করেন সামান্থা। কিন্তু এই দাম্পত্য বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং তাঁকে বিরক্ত করেছে। এ নিয়ে এর আগে মুখ খুলেছিলেন এই দক্ষিণী অভিনেত্রী। নাগার সঙ্গে চার বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য সম্পূর্ণ ভাবে একদল সোশ্যাল ইউজার দায়ী করছেন সামান্থাকেই। অভিনেত্রীর ব্যক্তি জীবন নিয়ে নানা কুৎসা রটানো হচ্ছে। এমনকি তাঁর বিবাহবহির্ভূত সম্পর্কের জল্পনাও চলছে বিভিন্ন মহলে। এতে যদিও একেবারেই খুশি নন অভিনেত্রী।

আরও পড়ুন- Jeet-Priyanka: জিতের সঙ্গে বন্ধুত্ব সত্যিই স্পেশ্যাল, সাথীর সিকুয়াল নিয়েও ভাবছি আমরা: প্রিয়াঙ্কা উপেন্দ্র

আরও পড়ুন-Silajit Majumder: ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত শিলাজিৎ

Click on your DTH Provider to Add TV9 Bangla