Ranbir Kapoor: ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার করতে-করতে তিতিবিরক্ত রণবীর, অয়নকে বললেন, ‘ আমি বাবা হতে চলেছি, আরকী কাজ নেই আমার…’

Brahmastra: কেন এমন করে বলছিলেন রণবীর? এখানেই শেষ নয়। তিনি আরও বলেছেন...

Ranbir Kapoor: 'ব্রহ্মাস্ত্র'র প্রচার করতে-করতে তিতিবিরক্ত রণবীর, অয়নকে বললেন, ' আমি বাবা হতে চলেছি, আরকী কাজ নেই আমার...'
দীপিকা পাড়ুকোন মুখ খোলেন তাঁদের সম্পর্কে বিচ্ছেদ নিয়ে। বিচ্ছেদের কারণ হিসেবে তিনি স্পষ্ট রণবীরকে প্রতারক বলে কটাক্ষ করতে ছাড়েন না। রীতিমত অবসাদে এই সময় ডুবেছিলেন দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2022 | 5:58 PM

লাগাতারভাবে ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার করতে-করতে তিতিবিরক্ত হয়ে গিয়েছেন রণবীর কাপুর। সারা ঘরময় পায়চারি করে ফোনে বিরক্তি প্রকাশ করছিলেন অভিনেতা। বলছিলেন, “আমি অয়ন মুখোপাধ্যায়ের উপর বিরক্ত, আমি ‘ব্রহ্মাস্ত্র’র উপর বিরক্ত। আলিয়ার গলা খারাপ হয়ে গিয়েছে ‘শিবা-শিবা’ বলে চেঁচিয়ে। প্রত্যেক প্রচার অনুষ্ঠানে ‘কেশরিয়া’ গাইতে-গাইতে ও ক্লান্ত। নাচতে-নাচতে আমিও ক্লান্ত…”

কেন এমন করে বলছিলেন রণবীর? এখানেই শেষ নয়। এরপর তিনি বলেন, “আমাকে কি প্রত্যেকের বাড়ি গিয়ে বলতে হবে ‘ব্রহ্মাস্ত্র’ ডিজ়নি হটস্টারে স্ট্রিম করতে শুরু করছে ৪ নভেম্বর থেকে। আমি বাবা হতে চলেছি। আমার কী আর কোনও কাজ নেই!”

ভিডিয়োটি শেয়ার করেছেন আলিয়া ভাট নিজেই। হ্যাশট্যাগে লিখেছেন ‘ব্রহ্মাস্ত্র অন হটস্টার’। তা হলে বুঝেছেন তো, এটিও একপ্রকার প্রচার। মুক্তির মাস দু’-একের মধ্যেই ছবিটি ওটিটি প্ল্য়াটফর্মে স্ট্রিম করতে শুরু করে। সুতরাং, যাঁরা সিনেমা হলে গিয়ে ছবি দেখতে পারেননি, তাঁরা প্রত্যেকেই ওটিটিতে দেখে নিতে পারবেন এইবার।

রণবীর কাপুরের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘ব্রহ্মাস্ত্র’। তিনিই মুখ্য চরিত্রে ছিলেন এই ছবিতে। তাঁর বিপরীতে ছিলেন আলিয়া ভাট। এই ছবিতে অভিনয় করতে গিয়েই আলিয়া ভাটের সঙ্গে প্রেম এবং বিয়ে হয় রণবীর কাপুরের। আলিয়া-রণবীর ছাড়াও ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান, নাগার্জুনা, আমিতাভ বচ্চন, মৌনী রায়ের মতো তারকারা। শাহরুখ এবং নাগার্জুনা ছিলেন ক্য়ামিও চরিত্রে। খলনায়িকায় চরিত্রে মৌনী এক কথায় লাজবাব।