আমি ওঁদের প্রথম পছন্দ ছিলাম না, সব শেষে আমার কাছে এসেছিল ওঁরা: তাপসী পান্নু

নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তাপসী পান্নু অভিনীত ছবি 'হাসিনা দিলরুবা'। যৌনতা, রহস্য, রোমাঞ্চে ভরপুর ছবিটির ট্রেলার ইতিমধ্যেই ট্রেন্ডিং। কিন্তু জানেন কি, ওই ছবিতে নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন না তাপসী।

  • Publish Date - 3:29 pm, Sat, 12 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
আমি ওঁদের প্রথম পছন্দ ছিলাম না, সব শেষে আমার কাছে এসেছিল ওঁরা: তাপসী পান্নু
ছবিতে তাপসী।


আর মাত্র কয়েক দিন। এর পরেই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তাপসী পান্নু অভিনীত ছবি ‘হাসিনা দিলরুবা’। শুক্রবারই প্রকাশ পেয়েছে ওই ছবির ট্রেলার। যৌনতা, রহস্য, রোমাঞ্চে ভরপুর ছবিটির ট্রেলার ইতিমধ্যেই ট্রেন্ডিং। কিন্তু জানেন কি, ওই ছবিতে নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন না তাপসী। তাঁর ডাক পড়ে অনেক শেষে। এ কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই বলেছেন তাপসী।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাপসী বলেন, “কণিকা ঢিলো (চিত্রনাট্যকার) আমাকে ছবিটি সম্পর্কে যে মুহূর্তে জানায়, আমার চিত্রনাট্য শুনে তখনি পছন্দ হয়ে যায়। যদিও আমি ওঁদের প্রথম পছন্দ ছিলাম না। সবার শেষে আমার কাছে এসেছিল ওঁরা।”

 


ছবিতে তাপসী ছাড়াও রয়েছেন হর্ষবর্ধন রাণে (নীল ত্রিপাঠি) এবং বিক্রান্ত মাসে (ঋষভ)। তাপসীর চরিত্রের নাম রানি। তিন চরিত্র জড়িয়ে পড়ে এক মার্ডার-মিস্ট্রি গল্পে। রানির পছন্দের লেখক—দীনেশ পণ্ডিত, যিনি মার্ডার মিস্ট্রির গল্প লেখেন। তাঁর বিয়ে হয় ঋষভের সঙ্গে। লাভ অ্যাট ফার্স্ট সাইট প্রেম এবং তারপর বিয়ে। তবে, রানি সুখী নয়। সম্পর্কে কোথাও ফাঁক রয়ে গিয়েছে।

আরও পড়ুন- ‘তাড়াতাড়ি করে ফেলব…’, ইমনকে কুৎসিত আক্রমণ, পাল্টা জবাব গায়িকারও

ঋষভের খুন হওয়ার এক গল্প এক গুরুতর মোড় নেয়—স্বামীর ভয়াবহ মৃত্যু গোটা শহরে আলোড়ন ফেলে দেয়। সন্দেহর চোখে দেখা হয় রানিকে। জিজ্ঞাসাবাদ করা হয় এবং নীল ত্রিপাঠির সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক সামনে আসে। রানিই কি খুন করেছেন তাঁর স্বামী ঋষভকে নাকি এর মধ্যে রয়েছেন তৃতীয় কোনও ব্যক্তি? এই উত্তর পেতে চাইলে আপনাকে অপেক্ষা করতে হবে আগামী মাসের ২ তারিখ পর্যন্ত। কারণ সে দিনই নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি।

Click on your DTH Provider to Add TV9 Bangla