Streaming Guide: এই পাঁচ সেরা আন্তর্জাতিক ওয়েব সিরিজ-শো আপনি দেখেছেন?

ই সেরা পাঁচ ওয়েব সিরিজ- টিভি শো যদি এখনও পর্যন্ত আপনি দেখে না থাকেন তবে ক্ষতি আপনার। এক নজরে দেখা যাক পাঁচ ওয়েব সিরিজ কী কী?

Streaming Guide: এই পাঁচ সেরা আন্তর্জাতিক ওয়েব সিরিজ-শো আপনি দেখেছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 4:31 PM

ফ্যামিলি ম্যান দেখে ফেলেছেন। দেখা হয়ে গিয়েছে শেরনিও। কিন্তু এই সেরা পাঁচ ওয়েব সিরিজ- টিভি শো যদি এখনও পর্যন্ত আপনি দেখে না থাকেন তবে ক্ষতি আপনার। এক নজরে দেখা যাক পাঁচ ওয়েব সিরিজ কী কী?

Mare of Easttown

মুখ্য ভূমিকায় রয়েছেন ‘টাইটানিক’ খ্যাত কেটি উইনস্লেট। সাত এপিসোডের এই সিরিজের প্লট বোনা হয়েছে এক খুনের রহস্য নিয়ে। এক শহরকে নিয়ে এই সিরিজ। যেখানে সবাই সবাইকে চেনে। সিরিজ শুরু হয় এমন এক শহরের পটভূমিকায় যেখানে হত্যা করা হয়েছে এক টিনেজারকে। যেখানে মহিলারা নিরাপদ নন। রাস্তা ঘাট মাদকাসক্তে ভর্তি। Mare- এর আগমন হয় সেই হত্যার অনুসন্ধানে। ডিজনি প্লাস হটস্টারে পেয়ে যাবে এই সিরিজ।

Allen v Farrow
কোমল হৃদয়ের জন্য এই সিরিজ নয়। সিরিজ না বলে তথ্যচিত্র বলা ভাল একে। পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টারে।

Lupin
নেটফ্লিক্সে পেয়ে যাবেন। সদ্য মুক্তি পেয়েছে। আর পেয়েই বেশ প্রশংসিত হয়েছে। লুপিন নাকি এক রহস্যজনক চোরের গল্প, যে আবার ছদ্মবেশ ধারণেও সেরা দশটি এপিসোডের ওই সিরিজ পরিচালনা করেছেন জর্জ কে এবং ফ্র্যানকইস উজান।

WandaVision
আপনি যদি মার্ভেল সিরিজের ভক্ত হন, তবে এই সিরিজ আপনার জন্য। প্রথম তিনটি এপিসোড তেমন ভাল না লাগলেও চতুর্থ এপিসোড থেকেই আপনাকে অন্য দুনিয়ায় সফর করাবে এই সিরিজ। ক্লাইম্যাক্স নিয়ে কিছু না বলাই ভাল, কারণ ক্লাইম্যাক্সে অপেক্ষা করছে চমক। পাবেন ডিজনি প্লাস হটস্টারে।

আরও পড়ুন- তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই যে কী জিনিস সেটা ভোগ করছি: কাঞ্চন মল্লিক

The Underground Railroad
পরিচালনায় বেরি জেনকিন্স। পুলিৎজার সম্মান জয়ী উপন্যাস The Underground Railroad-এর উপর নির্ভর করে এই ছবি। এই ছবি কেন্দ্রীয় চরিত্র কোরার গল্প বলে। তাঁর সংগ্রামের কথা বলে। পেয়ে যাবে অ্যামাজন প্রাইমে।