Uorfi Javed: সাহসী ‘খোলামেলা’ দৃশ্যে অভিনয়ে মানা, উরফির বাড়িতে গুন্ডা পাঠিয়েছিল প্রযোজক…

Bold Scenes in Web Series: অফার ফিরিয়ে দেওয়ার জন্য নাকি প্রযোজকরা তাঁর পিছনে গুন্ডা পাঠিয়েছিল। একাধিক টিভি শো থেকেও নাকি তাঁকে বাদ পড়তে হয়েছে এই ঘটনার কারণে।

Uorfi Javed: সাহসী 'খোলামেলা' দৃশ্যে অভিনয়ে মানা, উরফির বাড়িতে গুন্ডা পাঠিয়েছিল প্রযোজক...
উরফি জাভেদ...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2022 | 2:59 PM

বিগ বস ওটিটিতে অংশ গ্রহণ করার পর দেশে সেনসেশন হয়ে উঠেছেন ২৪ বছর বয়সি উরফি জাভেদ। অদ্ভুত এবং বিরল ধরনের পোশাক পরার জন্য তিনি সর্বদাই চর্চায় থাকেন। বোল্ড পোশাক পরতে ভালবাসেন। সেই পোশাকে নিজেকে ক্যারিও করেন দারুণভাবে। কখনও পোশাকে থাকে নুড়ি পাথর তো কখনও থাকে শঙ্খ। রুপোলি রাংতা নিয়ে বক্ষযুগল ঢেকেছিলেন উরফি। কেবল বোল্ড নয়, অনেকের ভাষায় ‘যৌন উত্তেজক’ পোশাক পরেন এই হিন্দি টেলিভিশনের অভিনেত্রী। তাঁর এই সাজপোশাক দেখে কিছু প্রযোজকের মনে হয়েছিল, তিনি হয়তো পর্দাতেও সাহসী দৃশ্য়ে, অর্থাৎ বোল্ড কিংবা ‘উত্তেজক’ দৃশ্যে অভিনয় করতে সাবলীল হবেন। তেমনটা ভেবেই অভিনেত্রীর কাছে প্রস্তাব পাঠিয়েছিলেন। কিন্তু উরফি নাকি সেই প্রস্তাব ফিরিয়েছেন অচিরেই। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে উরফি বলেছিলেন যে, তিনি নাকি তাঁদের সাফ জানিয়েছিলেন, ‘খোলামেলা’ দৃশ্যে অভিনয় করতে রাজি নন। তারপর এও জানিয়েছেন, অফার ফিরিয়ে দেওয়ার জন্য নাকি প্রযোজকরা তাঁর পিছনে গুন্ডা পাঠিয়েছিল। একাধিক টিভি শো থেকেও নাকি তাঁকে বাদ পড়তে হয়েছে এই ঘটনার কারণে।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উরফি এমন একটি ঘটনার কথা উল্লেখ করেছেন, যেখানে তিনি ব্যক্তি করেছেন, তাঁকে ভুলভাবে চালনা করার চেষ্টা করা হয়েছিল। তাঁকে নাকি প্রথমে বলাই হয়নি, সেই ওয়েব সিরিজ়ে ‘অশালীন’ দৃশ্য় আছে। সেটে যাওয়ার পর অভিনেত্রীকে জোর জবরদোস্তি করা হয়। বলা হয়, খোলামেলা দৃশ্যে অভিনয় করতেই হবে, কেননা তিনি চুক্তিপত্রে সই করেছেন।

উরফি বলেছেন, “ওরা জানত যে আমার আগে পিছে কেউ নেই দাঁড়ানোর মতো। তাই এই সুযোগ নিতে সাহস পেয়েছিল। আমি সেই ওয়েব সিরিজ়টায় অভিনয়ও করিনি শেষমেশ। ওয়েব সিরিজ়ের শুটিংয়ের চতুর্থ দিন থেকে ফ্লোরে যাওয়া বন্ধ করে দিয়েছিলাম। ওরা আমার বাড়িতে গুন্ডা পাঠিয়েছিল। আমার রুমমেট বলেছিল, কিছু লোক আমার খোঁজ করতে এসেছে। আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। কিন্তু কী করব বলুন, ভয় পেয়ে বেঁচে থাকা তো ভুলে যেতে পারি না। ভয়ের মোকাবিলাও তো করতে হবে আমাকেই।”

এরপর বেশ কিছু টিভি শো থেকে বাদ দেওয়া হয়েছিল উরফিকে। কাজে গিয়ে জানতে পারেন, তাঁকে পরদিন থেকে আসতে মানা করা হয়েছে। ভোর সাড়ে পাঁচটায় একটি ঈশ্বরভিত্তিক শোয়ের শুটিংয়ে গিয়ে জানতে পেরেছিলেন, তাঁকে সরিয়ে অন্য একজনকে নিয়ে কাজ করা হচ্ছে।