Kajol-Ajay: অজয়ের করা সোশ্যাল পোস্টে এ কি বললেন কাজল দেখুন!

Kajol-Ajay: তাঁরা তাঁদের নানা মুহূর্তের ছবি, ভিডিয়ো পোস্ট করতে থাকেন। এর ফলে তারকা দম্পত্তি তাঁদের ভক্তদের নিজেদের রুটিন সম্পর্কে আপডেট রাখতে পারেন।

Kajol-Ajay: অজয়ের করা সোশ্যাল পোস্টে এ কি বললেন কাজল দেখুন!
অজয়ের করা পোস্টে কাজলের এ কি প্রতিক্রিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 12:02 PM

অজয় ​​দেবগন এবং কাজল সব সময় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তাঁরা তাঁদের নানা মুহূর্তের ছবি, ভিডিয়ো পোস্ট করতে থাকেন। এর ফলে তারকা দম্পত্তি তাঁদের ভক্তদের নিজেদের রুটিন সম্পর্কে আপডেট রাখতে পারেন। তাঁদের দেওয়া ছবি এবং ভিডিয়ো ইনস্টাগ্রামে পেয়ে খুশি ভক্তরাও। অজয় এর মধ্যে তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে কাজল অভিনীত’ ত্রিভাঙ্গা’ আর তাঁর ‘রানওয়ে ৩৪’ সিনেমার দুটি ভিন্ন দৃশ্যের একটি ভিডিয়ো কোলাজ শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। কী রয়েছে ভিডিয়োতে? ভিডিয়োটি শুরু হয় কাজলের সিনেমা ‘ত্রিভাঙ্গা’-এর একটি দৃশ্য দিয়ে, যেখানে তাঁকে একটি হাসপাতালে সিগারেট হাতে দেখা যায়, এবং একজন নার্স তাঁকে মনে করিয়ে দেন যে এটি একটি ধূমপানমুক্ত অঞ্চল।

এবার আসা যাক কোলাজের দ্বিতীয় অংশে যেখানে অজয়কে সিগারেট মুখে নিয়ে হাত ধুতে দেখা যায় বাথরুমে। ভিডিয়োটি শেয়ার করে অজয় ক্যাপশনে ​​লিখেছেন, “আরে, @কাজল আমাকে এতে মারধর করেছে”। যার উত্তরে কাজল মন্তব্য বিভাগে উত্তর দিয়েছেন, “চিন্তা করো না…এখনও অণুসরণ করার পরিকল্পনা করছি না।”

মজার এই পোস্ট দেখে ভক্তরাও বেশ মজা পেয়েছেন। তাঁরাও কমেন্ট বক্সে নিজেদের মতামত ভাগ করেছেন। কেউ মজা করে সন্দেহের চোখে অজয় হঠাৎ কেন বউকে এতো প্রাধান্য দিচ্ছেন, তা বোঝায় চেষ্টা করেছেন। কেউ আবার মজার ছলে বলেছেন, ‘ইনস্টাতে এমন ঘর-ঘর খেলা ঠিক নয়’। কারও মতে, ‘স্বামী-স্ত্রী দুইজনেই একে অপরের খুঁত ধরে, তবে দুজনেই অসাধারণ অভিনেতা’।

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

অজয় আপাতত ব্যস্ত ​​তাঁর আসন্ন ছবি ‘থ্যাঙ্ক গড’-এর মুক্তির জন্য। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকুল প্রীত সিং। ছবিতে তিনি যমের ডান হাত চিত্রগুপ্তের চরিত্রে অভিনয় করছেন। ছবির ট্রেলার মুক্তি পেতেই শুরু হয়েছ নানা সমস্যা। ইতিমধ্যে জৌনপুরের এক আইনজীবী এবং কর্ণাটকের জনৈক জনজাগৃতি সমিতি ছবি মুক্তি নিয়ে নিষেদ্ধাজ্ঞা জারি করতে বলেছে। দুই তরফেরই অভিযোগ ছবিতে হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করা হয়েছে যম এবং চিত্রগুপ্তকে নিয়ে উপহাস করে।