Prachi Desai: মনের মানুষকে সারপ্রাইজ দিতে অন্য দেশে উড়ে গিয়েছিলেন, গিয়ে দেখলেন ‘সব মিথ্যে’!

ওই ব্যক্তির সঙ্গে পরবর্তীতে তাঁর এ নিয়ে কথা হয়েছিল? জবাব চেয়েছিলেন তাঁর কাছে? প্রাচীর স্পষ্ট উত্তর, "আমি এমন নই যে সারাজীবন অনুসরণ করে যাব কাউকে। আমি পাত্তা না দেওয়ায় বিশ্বাসী।"

Prachi Desai: মনের মানুষকে সারপ্রাইজ দিতে অন্য দেশে উড়ে গিয়েছিলেন, গিয়ে দেখলেন 'সব মিথ্যে'!
প্রাচী দেশাই

প্রেমে প্রত্যাখিত হয়েছেন প্রাচী দেশাইও। বিশেষ মানুষকে সারপ্রাইজ দিতে উড়ে গিয়েছেন বিদেশে। কিন্তু সেই অভিজ্ঞতা খুব সুখকর হয়নি। যে ভেবেছিলেন হয়েছে সম্পূর্ণভাবে তার উল্টো।

এক সাক্ষাৎকারে প্রাচী বলেন, “আমি একজনের জন্য অন্য দেশে উড়ে গিয়েছিলাম। আমি যখন ফোনে তাঁর সঙ্গে কথা বলি ও আমায় জানান এই দেশে রয়েছে। আমি ওকে বিশ্বাস করি, ভেবেছিলাম কিছু না বলে হাজির হয়ে সারপ্রাইজ দেব।” কিন্তু সারপ্রাইজ দিতে গিয়ে নিজেই সারপ্রাইজড হয়ে গিয়েছিলেন প্রাচী, এমনটাই জানিয়েছেন তিনি। তাঁর কথায়, “ও ওখানে ছিল না। একা একাই ছুটি কাটিয়েছিলাম। নিজেকে ভাল সময় দিতে পেরেছিলাম।”

ওই ব্যক্তির সঙ্গে পরবর্তীতে তাঁর এ নিয়ে কথা হয়েছিল? জবাব চেয়েছিলেন তাঁর কাছে? প্রাচীর স্পষ্ট উত্তর, “আমি এমন নই যে সারাজীবন অনুসরণ করে যাব কাউকে। আমি পাত্তা না দেওয়ায় বিশ্বাসী। তাঁকে কিচ্ছু বলিনি। চুপ ছিলাম। সে আজও জানে না কেন আমি তাঁকে ‘সাইলেন্ট ট্রিট্মেন্ট’ দিচ্ছিলাম। আমি সিন ক্রিয়েটে বিশ্বাসী নই।”

এ তো গেল প্রেমের কথা। বলিউডে পা দিয়ে কাস্টিং কাউচেরও শিকার হতে হয়েছে তাঁকে। সে কথা মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে নিজেই বলেছিলেন অভিনেত্রী। প্রাচী জানান এক বিগ বাজেট ছবিতে কাজ করার প্রস্তাব আসে তাঁর কাছে। পরিচালক নিজে ফোন করেন তাঁকে। কিন্তু বিনিময়ে ‘কম্প্রোমাইজ’ করতে বলা হয় প্রাচীকে। প্রাচী অস্বীকার করেন। পরিচালক ফের তাঁকে ফোন করে কাস্টিংয়ের বিনিময়ে শয্যাসঙ্গিনী হওয়ার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু প্রাচী ফিরিয়ে দেন সেই প্রস্তাব। ফিরিয়ে দেন ছবির অফারও।

২০০৬ সালে ধারাবাহিক ‘কসম সে’র মধ্যে দিয়ে আত্মপ্রকাশ করেন প্রাচী। তাঁর কেরিয়ার গ্রাফ ছিল ঊর্ধ্বমুখী। প্রথম ধারাবাহিকেই রাম কাপুরের বিপরীতে অভিনয় এবং শো সুপার হিট। এর ঠিক দু’বছরের মধ্যেই রক অন ছবিতে কাজের অফার পান তিনি। এর পর একে একে ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’, ‘বোল বচ্চন’, ‘আজহার’ সহ একের পর এক ছবি করেন তিনি। যদিও এর পর থেকেই ক্রমশ নিচের দিকে নামতে শুরু করে প্রাচীর কেরিয়ার গ্রাফ। ছবিতে কম দেখা যেতে থাকে তাঁকে। কারণ, হিসেবে শোনা যায় একতা কাপুরের সঙ্গে খারাপ সম্পর্ক। যদিও এ নিয়ে প্রাচী প্রকাশ্যে কিছু বলেননি কোনওদিন। সম্প্রতি ‘জি ফাইভ’-এর এক ছবিতে থাকে দেখা গিয়েছে। নাম ‘ক্যান ইউ হিয়ার ইট’। ওই ছবিতে প্রাচী ছাড়াও রয়েছে মনোজ বাজপেয়ী, অর্জুন মাথুরসহ অনেকেই।

 

আরও পড়ুন: চাই না মেয়ে আমার মতো করে গান করুক, তাই ওকে টিপস দিইনি: নচিকেতা চক্রবর্তী

আরও পড়ুন: Gaslight: সারা-বিক্রান্ত অভিনীত ‘গ্যাসলাইট’ ছবির অন্য প্রধান নারী চরিত্রে কে?

আরও পড়ুন: Rohit Shetty: “ফোন করে ডাকলে তবেই না ফোটোগ্রাফাররা আসবেন”, সেলেবদের দান ও এয়ারপোর্ট লুক নিয়ে কটাক্ষ রোহিতের

Click on your DTH Provider to Add TV9 Bangla