Yami Gautam: ‘ভিকি ডোনার’ সুপারহিট, তাও কেন হারিয়ে যান ইয়ামি?

Yami Gautam: এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। তাঁকে শেষ দেখা গিয়েছে 'দশভি' ছবিতে। ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়ছে। এর আগে মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘আ থার্সডে’।

Yami Gautam: 'ভিকি ডোনার' সুপারহিট, তাও কেন হারিয়ে যান ইয়ামি?
কেন 'ভ্যানিশ' হয়ে গিয়েছিলেন ইয়ামি?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 8:56 AM

ইয়ামি গৌতম– এই মুহূর্তে বলিউডের ব্যস্ত অভিনেত্রী। কেরিয়ার শুরু এক প্রসাধনী ক্রিমের মুখ হয়ে। বলিউডে পা রেখেছিলেন অফবিট বলিউড ছবি ‘ভিকি ডোনার’-এর মধ্যে দিয়ে। বিপরীতে আয়ুষ্মান খুরানা। ছবি সুপারহিট হল। কিন্তু ইয়ামি। বেশ কিছুদিন তাঁকে কেউ কোথাও খুঁজে পায়নি। ওই সময়টা কী ঘটেছিল ইয়ামির সঙ্গে? আয়ুষ্মানের কেরিয়ার উড়াল নিলেও কেন হারিয়ে গিয়েছিলেন অভিনেত্রী? মুখ খুললেন নিজেই।

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে ইয়ামির সোজাসাপটা বক্তব্য, “জীবনে অনেক ওঠা নামা দেখেছি। কিন্তু বুঝেছি যার শেষ ভাল তার সব ভাল। প্রথম ছবির সাফল্যের পর নিজেই যেন নিজের মধ্যে হারিয়ে গিয়েছিলাম। বুঝতেই পারছিলাম না আমার কী করা উচিৎ।” ইয়ামি যোগ করেন, “যে সব সুযোগ পাচ্ছিলাম সেই সব সুযোগের সঙ্গে কিছুতেই খাপ খাওয়াতে পারছিলাম না। মনে হচ্ছিল কাজ করব নাকি করব না। নিজেকে নতুন করে আবিষ্কার করছিলাম। ঘরবাড়ি ছেড়ে এত দূরে আসার প্রকৃত অর্থ খুঁজতে বেশ অনেকদিন সময় লেগে গিয়েছিল।” নিজের সঙ্গে নিজেই যুদ্ধ করেছেন প্রতিনিয়ত। যদিও যুদ্ধে জয়ী হয়েছে তাঁর অভিনেত্রী সত্ত্বাই।

এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। তাঁকে শেষ দেখা গিয়েছে ‘দশভি’ ছবিতে। ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়ছে। এর আগে মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘আ থার্সডে’। ছবিতে নেগেটিভ চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল। তাঁর চরিত্র একজন শিক্ষিকার যে নিজেরই বাড়িতে প্লে স্কুলের কচিকাঁচাদের হঠাৎই বন্দি করে রাখে। চায় মুক্তিপণ। কী কারণে অপহরণ এই নিয়েই ছবি। ইয়ামিকে নেগেটিভ চরিত্রে খুব একটা দেখা যায় না। তবে ওই ছবিতে তাঁকে দেখা গিয়েছিল ছকভাঙা চরিত্রে। এমনকি কঙ্গনা রানাওয়াতও প্রশংসা করেন অভিনেত্রীর। তাঁর আগামী ছবির নাম ‘লস্ট’। পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এ ছাড়াও তাঁকে দেখা যাবে অক্ষয় কুমারের ‘ওহ মাই গড ২’-এও।