‘আমার প্রাণ নিন’, সলমনের প্রাণ ভিক্ষা চেয়ে কাতর আর্জি…

Rakhi Sawant: এরপরও তাঁকে নিরাপত্তা নিয়ে বাড়ি থেকে বেরতে দেখা যায়। যদিও সলমনের হয়ে একে একে মুখ খুলছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে এবার সলমনের প্রাণ ভিক্ষা চাইলেন রাখি সাওয়ান্ত।

'আমার প্রাণ নিন', সলমনের প্রাণ ভিক্ষা চেয়ে কাতর আর্জি...
সালমান খান।
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 6:55 PM

রবিবার ভোর ৫টা নাগাদ মুম্বইয়ের বান্দ্রায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে কয়েক রাউন্ড গুলি চলে। গুলিতে কেউ আহত না হলেও, গোটা ঘটনায় ব্য়াপক আতঙ্ক ছড়ায়। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় গোটা এলাকা। সলমনের সঙ্গে দেখা করতে ছুটে আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে থেকে শুরু করে বিজেপি নেতা বাবা সিদ্দিকী, এমএনএস প্রধান রাজ ঠাকরে, সলমনের ভাই আরবাজ খান ও সোহেল খান, তাঁর ভাগ্নে আরহান খান এবং ঘনিষ্ঠ বন্ধু রাহুল কানাল। সেই মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল হতে দেখা যায় সেই ক্লিপিং। যার দায় বিষ্ণই গ্রুপকে নিতে দেখা যায়। যদিও তা দেখে বিন্দুমাত্র ভিত নন সলমন খান। এরপরও তাঁকে নিরাপত্তা নিয়ে বাড়ি থেকে বেরতে দেখা যায়। যদিও সলমনের হয়ে একে একে মুখ খুলছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে এবার সলমনের প্রাণ ভিক্ষা চাইলেন রাখি সাওয়ান্ত।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন রাখি বললেন,  ”আপনাদের কারও একটা প্রাণ চাই তো, বিষ্ণইগ্রুপ, আমার ভাই, আমার প্রাণ নিয়ে নিন। আমি খুব সাধারণ একটা মানুষ। আপনাদের সবার বোন। হাতজোড় করে অনুরোধ করছি, দয়া করে এমনটা করবেন না। আপনারা জানেন কত বড় দেবতা তিনি, আমার মা মৃত্যু শয্যায় ছিলেন। উনি অনেক খরচ করেছিলেন, আমায় সাহায্য করেছিলেন। মাকে বাঁচিয়ে রেখেছিলেন। মায়ের অপারেশন করিয়েছিলেন। আমার সত্য়ি টাকার সমস্যা ছিল। তখন করোনা। এমন মানুষ কোথায় পাওয়া যায় বলুন। বিষ্ণইভাই, আমি কেবল হাতটাই জোড় করতে পারি, উঁচু গলায় কথা বলছি না, কেউ সামনে আসে না, সবাই ভয় পায়, আমি ভয় পাই না। আপনারা আমার ভাই, আমি এক হিন্দু পরিবারের সদস্য, আমি জানি না, কী সত্যি, কী মিথ্যে, আমি জানতেও চাই না, শুধু অনুরোধ করতে পারি।”