Sara Ali Khan: এ কেমন পোশাক! ফ্যাশনে এবার উরফিকে টেক্কা দিয়ে ট্রোল্ড সারা

Viral Video: অনেকেই করলেন প্রশংসা, অনেকেই আবার কড়া সমালোচনা করলেন। উরফির সঙ্গে তুলানা টেনে অনেকেই বললেন সারা এবার উরফির দ্বারা অনুপ্রাণিত। 

Sara Ali Khan: এ কেমন পোশাক! ফ্যাশনে এবার উরফিকে টেক্কা দিয়ে ট্রোল্ড সারা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 5:29 PM

পোশাক বিতর্কে সবার আগে যে নামটি উঠে আসতে দেখা যায়, তা হল উরফি জাভেদ। একের পর এক সেলেব যখন বিভিন্ন সময় বিভিন্ন পোজ়ে চরম ট্রোল্ড হয়ে থাকেন, তখন বিতর্ক উস্কে গেলেও তা খুব বেশি স্থায়ী হয় না। উরফি জাভেদের ক্ষেত্রে বিষয়টা উল্টো। তিনি বিতর্ককে কেন্দ্র করেই লাইমলাইটে থাকতে চান, এমনটাই মত নেটিজ়েনদের। আর ঠিক সেই কারণেি পোশাক বিতর্কে জেনে শুনেই নাকি তিনি জড়িয়ে থাকেন। যা ঘিরে নিত্য চর্চা হয়ে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায়। তালিকা থেকে কিছুই বাদ পড়ে না। কখনও সেফটিপিন কখনও আবার বস্তা। উরফির লুক দেখা মাত্রই কুমন্তব্যে ঝড় ওঠে।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়া উরফির অদ্ভুত ফ্যাশনের সঙ্গে এবার তুলনা করা হল সারা আলি খানের। বরুণ ধাওয়ান বর্তমানে ব্যস্ত রয়েছেন যুগ যুগ জিও ছবির প্রমোশন নিয়ে। তারই মাঝে এবার হাজির বরুণের সঙ্গে সারা আলি খান। কুলি নম্বর ১ সিক্যুয়েল জুটিকে এক সঙ্গে দেখে বেজায় খুশি ভক্তরা। তবে প্রশ্ন উঠল সারার ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে। এ কেমন পোশাক! প্রশ্ন ছুঁড়েদিলেন নেটিজ়েনরা। হাইথাই স্লিভ সঙ্গে বিকিনি লুকে নেটের গাউন, বোল্ড সারা সকলকে তাক লাগিয়ে নজর কাড়লেও তাঁর পোশাক ঘিরে এখন তুমুল সমালোচনার ঝড়।

অনেকেই করলেন প্রশংসা, অনেকেই আবার কড়া সমালোচনা করলেন। উরফির সঙ্গে তুলানা টেনে অনেকেই বললেন সারা এবার উরফির দ্বারা অনুপ্রাণিত। বরুণের সঙ্গে দিলেন পাপরাজিৎদের ক্যামেরায় পোজ়। সারা বরাবরই বোল্ড। খোলামেলা সাহসী পোশাকে তিনি মাঝে মধ্যেই নজর কাড়েন। তবে এবার পোশাকের ডিজাইনে অখুশি নেটিজ়েনদের একাংশ। তাই কমেন্ট বক্সে একের পর এক কুমন্তব্যের ঝড় উঠল। পাতৌদি পরিবারের কন্যাকে এই ফ্যাশনে একাংশ দেখতে নারাজ। সেই কারণেই সারাকে ঘিরে উঠল সমালচনার ঝড়।