খাবার নয়, আস্ত একটা ‘বোট’ খেয়ে ফেললেন সারা!

নৌকায় সাজানো সব খাবার খেয়ে ফেলার পর অবশ্য বেশ মজা করে সেকথা সকলকে জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

খাবার নয়, আস্ত একটা 'বোট' খেয়ে ফেললেন সারা!
Sohini chakrabarty

|

Jan 24, 2021 | 6:11 PM

ছুটি কাটানোর জন্য মালদ্বীপ বরাবরই সারা আলি খানের পছন্দের তালিকায় থাকে। এর আগে বহুবার মালদ্বীপ গিয়েছেন অভিনেত্রী। কখনও একা, কখনও মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে। এবার ফের ছুটি কাটাতেই মালদ্বীপকেই বেছে নিয়েছেন সারা। যদিও অভিনেত্রী একা গিয়েছেন নাকি সঙ্গে কেউ রয়েছেন সেটা স্পষ্ট নয়। ইনস্টাগ্রামের সব ছবিতে অবশ্য সারাকেই দেখা গিয়েছে। বিকিনি লুকে ফের একবার তাক লাগিয়েছেন নবাব কন্যা।

তবে সম্প্রতি সারা ইনস্টাগ্রামে যে পোস্ট করেছেন তা দেখে চমকে গিয়েছেন অনেকেই। বলিউডের ফিটনেস ফ্রিক তারকাদের মধ্যে সারা আলি খান একজন। একসময় শরীরে অতিরিক্ত মেদ ছিল তাঁর। তবে সেসব ঝরিয়ে সারা এখন স্লিম-ট্রিম ছিপছিপে সুন্দরী। কিন্তু এত ডায়েটের মধ্যেই নাকি এক নৌকো খাবার খেয়ে ফেলেছেন অভিনেত্রী। জাহির করে সেকথা আবার নিজেই লিখেছেন সোশ্যাল মিডিয়ায়। সারার খাবারের বহর শুনে প্রথমে চমক লাগলেও অভিনেত্রীর ইনস্টা পোস্ট দেখলেই স্পষ্ট হয়ে যাবে সবটা।

ইনস্টাগ্রামের পোস্টে দেখা গিয়েছে বিকিনি পরে চোখ জুড়ানো নীল জলের পুলে সাঁতার কাটতে ব্যস্ত সারা। পোজ দিয়েছেন জলের বাইরেও। তবে পুলের মধ্যে অভিনেত্রীর সামনে ভেসে বেড়াতে দেখা গিয়েছে ছোট্ট একটা নৌকা। আর তার মধ্যেই সাজানো রয়েছে রকমারি খাবার। নানা রকমের ফল, জুস, ডাবের জল ছাড়াও মেনুতে রয়েছে আরও অনেক কিছু। আর এইসব কিছুই নাকি একা খেয়েছেন সারা। পরিমাণে বেশি দেখালেও এসব খাবার যে অত্যন্ত পুষ্টিগুণ সমৃদ্ধ তা বোঝাই যাচ্ছে। সেই সঙ্গে এটা আন্দাজ করাই যায় যে এসব খাবারে মেদ বাড়ার সম্ভাবনা প্রায় নেই। সারা যেখানে ফিটনেসের ব্যাপারে এত সচেতন সেখানে তিনি যে একদম সুষম আহার করবেন সেটাই স্বাভাবিক।

তবে নৌকায় সাজানো সব খাবার খেয়ে ফেলার পর অবশ্য বেশ মজা করে সেকথা সকলকে জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। মজাদার একটি ছড়াও লিখেছেন সারা। আর সেখানেই লিখেছেন, “গোটা নৌকার খাবার একাই খেয়েছি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla