সায়ন্তিকার স্বপ্নপূরণ,কীভাবে জানেন?

সায়ন্তিকার স্বপ্নপূরণ। একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে এবার তাঁকে।

সায়ন্তিকার স্বপ্নপূরণ,কীভাবে জানেন?
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Updated on: Feb 01, 2021 | 5:48 PM

একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে এবার সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে (sayantika banerjee)। অভিনয় তো আছেই, পাশাপাশি এবার তিনি খুললেন নিজের নাচের স্কুল। তবে এই মুহূর্তে নাচের স্কুল চলবে অনলাইনে। অতিমারির কথা মাথায় রেখেই এই ব্যবস্থা।

অভিনয়ের পাশাপাশি নাচ এবং ফিটনেস সায়ন্তিকার প্যাশন। নাচের স্কুল খুলতে পারাটা তাঁর কাছে স্বপ্ন পূরণ। “ আমি অনেক দিন থেকেই প্ল্যান করছিলাম নাচের স্কুল খোলার। অবশেষে স্বপ্নটা পূরণ হল। তবে পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত অনলাইনে চলবে নাচের স্কুল। ফিজিক্যালি এখন অনেকেই নাচ শিখতে আসতে পারবেন না। বিশেষ করে বাচ্চারা একদমই পারবে না। সবার কথা মাথায় রেখেই এই মুহূর্তে অনলাইনে খুলেছি। সব কিছু নর্মাল হয়ে গেলে ভবিষ্যতে প্রপার নাচের স্কুল খোলার প্ল্যান আছে।” বললেন সায়ন্তিকা।

View this post on Instagram

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee)

সায়ন্তিকার নাচের স্কুলের নাম ‘এসবি স্টুডিয়োস’। সবাই এখানে নাচ শিখতে পারবেন। কোনও বয়স সীমা থাকছে না। সায়ন্তিকা জানিয়েছেন শুধু নাচ শেখার ইচ্ছেটুকু থাকলেই সবাই ওঁর নাচের স্কুলে নাচ শিখতে পারবেন। এমনকী নাচের কোনও ফর্ম্যাল ট্রেনিং নাথাকলেও চলবে। শুধু একটা স্মার্ট ফোন আর ইন্টারনেট থাকলেই সায়ন্তিকার নাচের স্কুলে নাচ শেখা যাবে। সায়ন্তিকার কথায় “ কোনও স্কুলে বা ইনস্টিটিউটি গিয়ে যেভাবে লোকজন নাচ শেখে, সেই ভাবে এখানেও নাচ শিখতে পারবে সবাই। খুবই সহজ পদ্ধতিতে আমার ইনস্ট্রাক্টররা এখানে নাচ শেখাবেন।” মূলত সমকালীন বলিউড গানের সঙ্গে নাচই এখানে শেখানো হবে।

আরও পড়ুন :‘বকুল’, ‘কাদম্বিনী’-র উষসী ‘ডেট’ করছেন কার সঙ্গে? উত্তর মিলবে ‘ভ্যালেন্টাইনস ডে’-র আগে

সায়ন্তিকাকে শেষ দেখা গিয়েছিল রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’তে। জিৎ,কোয়েল মল্লিক, ঋতাভরী ছিলেন সেই ছবিতে। আপাতত সায়ন্তিকা নাচের স্কুল নিয়ে খুব ব্যস্ত।