পায়ের চোটে শাহরুখের স্বপ্ন ভেঙে চুরমার…

Shah Rukh Khan Secret: পায়ে চোট নিয়ে তিনি যখন খেলার মাঠে পৌঁছেছিলেন, তখন কোচ তাঁকে দৌড়ে গিয়ে বল আনতে বলে। তিনি ঝুঁকে তা তুলতে না পারায়, তাঁকে রীতিমত কথা শুনতে হয়। 

পায়ের চোটে শাহরুখের স্বপ্ন ভেঙে চুরমার...
Follow Us:
| Updated on: May 07, 2024 | 12:24 PM

শাহরুখ খান, আজ তিনি বলিউডের বাদশা। রাজত্ব করছেন লক্ষ্য লক্ষ্য মানুষের মনে। একের পর এক ছবি মুহূর্তে জায়গা করে নিয়েছে দর্শক মনে। বলিউডের সেই কিং একটা সময় সাদামাটা জীবন যাপন করতেন, স্বপ্ন ছিল খেলওয়াড় হওয়ার। মাঠে ময়দানে দাপিয়ে বেড়াতে চেয়েছিলেন তিনি। তাঁর স্বপ্নপূরণের তালিকায় কোনওদিনও ছিল না লাইট-ক্যামেরা-অ্যাকশন। তবে পায়ে চোটই সবটা পাল্টে দিয়ে যায়। কথায় বলে, ভাগ্যের লিখন কে খণ্ডাবে? ভাগ্যে কার কী আছে, তা কে জানে, তাই কোনও কোনও সময় শরীরে আঘাত, চোটও যেন পথ পাল্টে দিয়ে যায়। শাহরুখ খানের জন্য ঠিক তেমনটাই ঘটেছিল। পায়ে চোট নিয়ে তিনি যখন খেলার মাঠে পৌঁছেছিলেন, তখন কোচ তাঁকে দৌড়ে গিয়ে বল আনতে বলে। তিনি ঝুঁকে তা তুলতে না পারায়, তাঁকে রীতিমত কথা শুনতে হয়।

এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, ”আমার যিনি কোচ ছিলেন, তিনি পঞ্জাবি ছিলেন, তিনি আমার কথা শুনে বেশ রেগে যান, এবং ভীষণ বকাবকি করতে শুরু করেন। তখনই আমি ভাবি আমার দ্বারা হবে না। তারপর শুরু থিয়েটরে কাজ করা। কারণ থিয়েটর কোথাও গিয়ে আমার ভাল লাগত। তার মানে এটা নয় যে আমি থিয়েটার থেকে পর্দায় অভিনয়ে পা রাখার চেষ্টা করেছি। বরং আমি নিজের মতো করে টুকটাক কাজ করতে থাকি। পরবর্তীতে যখন আমার মা চলে গেলেন, ঠিক সেই সময় আমি স্থির করি মুম্বইতে যাব। সেখানে গিয়ে কিছু কাজ করব। আর সেই এক বছরে আমি একসঙ্গে পাঁচ ছবির প্রস্তাব গ্রহণ করি। বন্ধুদের বলেছিলাম আমি এক বছরে ফিরে আসব, ৩০ বছর হয়ে গিয়েছে, আমার আর ফেরা হয়নি। বন্ধুরা আজও অপেক্ষায়।”