‘অন্য সম্পর্কে থেকেও দাদার সঙ্গে রোজ…’, ঐশ্বর্যাকে নিয়ে বিস্ফোরক সলমনের ভাই

Salman Khan: ঐশ্বর্যার চরিত্র নিয়েও প্রশ্ন তোলেন তিনি। সলমনের সঙ্গে বিচ্ছেদের অব্যবহিত পরেই বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্যা। সে প্রসঙ্গেও সোহেল বলেন, "বিবেকের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও সলমনের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল ঐশ্বর্যার। ঘটনাটা জানতে পেরে বিবেকেরও খারাপ লেগেছিল।"

'অন্য সম্পর্কে থেকেও দাদার সঙ্গে রোজ...', ঐশ্বর্যাকে নিয়ে বিস্ফোরক সলমনের ভাই
Follow Us:
| Updated on: Sep 17, 2024 | 10:24 PM

গায়ে হাত তোলা, মদ্যপ অবস্থায় মার, অকথ্য গালিগালাজ– বিচ্ছেদের পর সলমনের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। শুধু কি তাই, সম্পর্ক ভেঙে যাওয়ার নেপথ্যে সলমনকে দায়ী করেছিলেন সরাসরি। এ সব নিয়ে যখন আলোচনা তুঙ্গে তখন ঐশ্বর্যাকে রীতিমতো তুলোধনা করেন সলমনের ছোট ভাই সোহেল খান। সকলের সামনেই ঐশ্বর্যার চরিত্র নিয়ে তোলেন প্রশ্ন।

কী বলেছিলেন সোহেল? দাদার বিরুদ্ধে ঐশ্বর্যার আনা যাবতীয় অভিযোগকে অস্বীকার করে তিনি বলেন, “এখন ঐশ্বর্যা জনসমক্ষে কেঁদেকেটে বেড়াচ্ছে। কিন্তু যখন ও সলমনের সঙ্গে সম্পর্কে ছিল তখন তাঁকে পরিবারের মতোই দেখা হত। আমাদের বাড়িতেও নিয়মিত যাতায়াত ছিল। কিন্তু কখনও কি ওদের সম্পর্কের কথা ও বাইরে বলেছে? কখনও বলেনি। এই কারণেই সলমন ওঁকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগত। সলমন শুধু এটাই জানতে চাইত ও ওকে কতটা চায়? না, সে সব ও কখনও জানতে পারেনি। কারণ ঐশ্বর্যা কখনওই ওকে সেই ভরসাই দেয়নি।”

এখানেই শেষ নয়। ঐশ্বর্যার চরিত্র নিয়েও প্রশ্ন তোলেন তিনি। সলমনের সঙ্গে বিচ্ছেদের অব্যবহিত পরেই বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্যা। সে প্রসঙ্গেও সোহেল বলেন, “বিবেকের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও সলমনের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল ঐশ্বর্যার। ঘটনাটা জানতে পেরে বিবেকেরও খারাপ লেগেছিল।” যদিও এই সব বহু আগের ঘটনা। সোহেলের ওই মন্তব্যের প্রেক্ষিতে বিতর্ক হলেও আজ তা স্তিমিত। সময়ের সঙ্গে সঙ্গে গসিপের ঘনত্বও হয়েছে ফিকে। বছর কেটেছে, কেটেছে সময়– মেয়ে আরাধ্যাকে নিয়ে আজ সুখের সংসার রাইসুন্দরীর। অন্যদিকে সলমন খান যদিও আজও সিঙ্গল।