ডোনার পর এবার সৌরভ!ফেসবুকে হেনস্থা, থানায় গেলেন মহারাজ

Sourav Ganguly: কয়েক দিন আগেই হ্যাক হয় নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। তাঁর ফেসবুকে নানা ধরনের অস্বাভাবিক পোস্ট হতে থাকে। যা নিয়ে সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হন তিনি। এবার সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের দ্বারস্থ হতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সমাজমাধ্যমের পাতায় প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্টকে লাগাতার হেনস্থা করা হচ্ছিল তাঁকে। এমনটাই অভিযোগ তাঁর।

ডোনার পর এবার সৌরভ!ফেসবুকে হেনস্থা, থানায় গেলেন মহারাজ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 9:42 AM

কয়েক দিন আগেই হ্যাক হয় নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। তাঁর ফেসবুকে নানা ধরনের অস্বাভাবিক পোস্ট হতে থাকে। যা নিয়ে সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হন তিনি। এবার সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের দ্বারস্থ হতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সমাজমাধ্যমের পাতায় প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্টকে লাগাতার হেনস্থা করা হচ্ছিল তাঁকে। এমনটাই অভিযোগ তাঁর। এক ইউটিউবার তথা ইনফ্লুয়েন্সার ক্রমাগত নাকি তাঁকে সমাজমাধ্যমের পাতায় হেনস্থা করছিলেন। যার জেরে তিনি কড়া পদক্ষেপ নিতে বাধ্য হন।

সেই ইউটিউবারের বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ করা হোক বলে আবেদন জানানো হয়েছে সৌরভের পক্ষ থেকে। কিছু দিন আগে আরজি কর কাণ্ডে বেফাঁস মন্তব্যের জেরে বিস্তর সমালোচনার মধ্যে পড়তে হয়েছিল তাঁকে। যা সমাজমাধ্যমের পাতায় তৈরি করেছিল বিপুল বিতর্ক। অন্দরের খবর, সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করা হয়েছে। ইমেল মারফত সৌরভের তরফে জানানো হয়, খুবই কুরুচিকর ভাষায় আপত্তিকর মন্তব্য করেছেন ওই কন্টেন্ট ক্রিয়াটার। যা সৌরভের ভাবমূর্তি খর্ব করেছে। ওই ইমেলে ফেসবুক লিঙ্কও দেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে, কয়েক দিন আগেই এই ভিডিয়োটি পোস্ট করেন সেই ইউটিউবার। যা চোখে পড়ে সৌরভ ঘনিষ্ঠদের। তার পরই এই ঘটনা সৌরভের দৃষ্টিগোচর হয়। সঙ্গে সঙ্গে ঠাকুরপুকুর থানায় দায়ের করা হয় জেনারেল ডায়েরি। সাইবার ক্রাইম বিভাগেও অভিযোগ দায়ের করা হয়। উল্লেখ্য, দিন কয়েক আগে খুবই সমস্যার মুখে পড়েছিলেন সৌরভ পত্নী ডোনাও। তাঁর ফেসবুক প্রোফাইল থেকে অশ্লীল পোস্ট আসতে থাকে। কিছু পোস্ট দেখে তো রীতিমতো ভয়ও পেয়ে গিয়েছিলেন ডোনার অনুরাগীরা। যদিও পরে জানা যায় যে তাঁর প্রোফাইল হ্যাক করা হয়েছে। যদিও খুব কম সময়ের মধ্য়েই পুনরুদ্ধার হয় ডোনার প্রোফাইল।