‘ইউভান ব্রেস্টফিড করে না’, প্রশ্নের জবাবে শুভশ্রী বললেন…

পেশাগত থেকে ব্যক্তিগত-- নানা অজানা তথ্য করলেন ফাঁস। ইউভান ব্রেস্টফিড করে কিনা থেকে শুরু করে বিয়ের আগে রাজ এবং তাঁর না-দেখা ছবি, বাদ গেল না কিছুই।

'ইউভান ব্রেস্টফিড করে না', প্রশ্নের জবাবে শুভশ্রী বললেন...
ছেলের সঙ্গে।
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 6:08 PM

করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একলা ঘরে একা দিন কাটছে তাঁর। ইউভান কাছে নেই। ভোটের প্রচারে রাজও নিজের কেন্দ্র ব্যারাকপুরে। এমতাবস্থায় বন্ধু-ভক্তদের সঙ্গে ‘প্রশ্ন উত্তর’-এর খেলায় মাতলেন অভিনেত্রী। পেশাগত থেকে ব্যক্তিগত– নানা অজানা তথ্য করলেন ফাঁস। ইউভান ব্রেস্টফিড করে কিনা থেকে শুরু করে বিয়ের আগে রাজ এবং তাঁর না-দেখা ছবি, বাদ গেল না কিছুই।

তাঁকে প্রশ্ন করা হয় এযাবৎ তাঁর কাছে সবচেয়ে মনে রাখার দিন কোনটি? শুভশ্রী উত্তর দেন, তিনি যখন জানতে পারেন, তিনি মা হতে চলেছেন। একজন আবার জিজ্ঞাসা করেন রাজকে নিয়ে কিছু বলার জন্য। ইউভানকে কোলে নিয়ে রাজের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন একটা শব্দ, “মাই লাভ”। এর পরেই এক নেটিজেনের তাঁর কাছে জিজ্ঞাসা, “ইউভান ব্রেস্টফিড করে না?” উত্তরও দেন ‘মা’ শুভশ্রী। তিনি জানান, ‘ছয় মাস পর্যন্ত ব্রেস্ট ফিড করেছে ইউভান’।

নানা প্রশ্নের উত্তর দিলেন শুভশ্রী।

জানালেন ইউভানের ডাক নাম, তাঁর নাম কে রেখেছে ইত্যাদি নানা প্রশ্নের উত্তর। ইউভানের ডাক নাম সিম্বা, ইউভানের নাম রেখেছেন তিনিই। প্রিয় ক্রিকেটার ধোনি, প্রিয় রঙ সাদা, গাজরের হালুয়ার থেকে পায়েস বেশি পছন্দের– চেনা শুভশ্রী নিজের পরিচয় করালেন অন্যভাবে। এরই মধ্যে কাছের বন্ধুর অঙ্কুশের মজা শুভশ্রীকে নিয়ে। জিজ্ঞাসা করলেন, “তোর গ্লো বাড়ল কী করে?” শুভশ্রীও কম যান না। উত্তর দিলেন, “তোর ছোঁয়া পেয়ে, অঙ্কুশ”। সব মিলিয়ে জমে গেল শুভশ্রীর প্রশ্ন উত্তরের পর্ব। গৃহবন্দী অবস্থায় হল খানিক মনোরঞ্জন।

আজ অর্থাৎ বৃহস্পতিবার রাজের কেন্দ্রে ভোট। কোভিডের কারণে পাশেই নেই শুভশ্রী। কিন্তু সকাল হতেই রাজকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ‘রাজের জয় নিশ্চিত’, বলছেন তিনি। একইসঙ্গে মিস করছেন ছেলেকে। জন্মের পর থেকে ছেলেকে ছেড়ে যে এতদিন থাকেন তিনি। তবে সব ঠিক হবে, ভাল হবে…আশাবাদী অভিনেত্রী।