Serial Update: হিন্দি ‘খুকুমণী হোম ডেলিভারি’-তে আমির খানের দিদি, মধ্য বয়সেই হচ্ছে ডেবিউ

Aamir Khan: এর আগে প্রযোজক হিসেবে 'লগন', 'হুম হ্যায় রাহি প্যায়ার কে'র মতো হিট ছবি প্রযোজনা করেছেন তিনি।

Serial Update: হিন্দি 'খুকুমণী হোম ডেলিভারি'-তে আমির খানের দিদি, মধ্য বয়সেই হচ্ছে ডেবিউ
, মধ্যবয়সেই হচ্ছে ডেবিউ
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 30, 2022 | 10:09 AM

মধ্যবয়সে ধারাবাহিকে ডেবিউ করলেন আমির খানের দিদি নিখাত খান। বাংলা ধারাবাহিক ‘খুকুমণী হোম ডেলিভারির’ হিন্দি সংস্করণ ‘বান্নিচাও হোম ডেলিভারি’তে দেখা যাবে তাঁকে। এর আগে প্রযোজক হিসেবে কাজ করলেও ধারাবাহিকে এই তাঁর প্রথম কাজ, জানাচ্ছে হিন্দুস্থান টাইমস। ধারাবাহিকটি দেখা যাবে স্টার প্লাসে। এ ছাড়াও দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারেও।

এর আগে প্রযোজক হিসেবে ‘লগন’, ‘হুম হ্যায় রাহি প্যায়ার কে’র মতো হিট ছবি প্রযোজনা করেছেন তিনি। তবে এ বার সরাসরি অভিনয়ে। কোন চরিত্রে দেখা যাবে তা এখন ঠিক হয়নি। বাংলা টেলি পাড়ায় সুপারহিট হিসেবে শুরু হলেও পরবর্তীতে টিআরপি হারাতে থাকে খুকুমণী হোম ডেলিভারি। হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হয় ওই শো। অভিনেতারা জানিয়েছিলেন তাঁদের কাছেও ধারাবাহিক বন্ধের খবরটি ছিল নেহাতই অপ্রত্যাশিত। অনেকের উগরে দিয়েছিলেন ক্ষোভও।

ক্ষোভ প্ত্রকাশ করেছিলেন ফ্যানেরাও। যদিও এই নিয়ে নিরুত্তর ছিল চ্যানেল কর্তৃপক্ষ। সেই জায়গায় এসেছে নতুন ধারাবাহিক। গল্পের প্লট খানিক আলাদা হওয়ায় আপাতত হিন্দিতেও শুরু হতে চলেছে ধারাবাহিকটি। তবে খুকুমণী নাম আর নেই। নতুন এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হয়েছেন নিখাত। ধারাবাহিক হিট হয় কিনা সে উত্তর দেবে সময়।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla