Arshi Khan: পথ দুর্ঘটনায় আহত আরশি খান, মাথায় চোট, রাত কাটল হাসপাতালে

আপাতত খানিক সুস্থ হয়ে আরশি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দিল্লিতে শুটিংয়ের জন্য গিয়েছিলেন আরশি। সেখানেই তাঁর গাড়ি দেখে কিছু ভক্ত দেখা করার জন্য এগিয়ে আসে। তাঁদের সঙ্গে দেখা করবার জন্য চালককে আস্তে করতে বলেন গাড়ি।

Arshi Khan: পথ দুর্ঘটনায় আহত আরশি খান, মাথায় চোট, রাত কাটল হাসপাতালে
আরশি খান

পথ দুর্ঘটনায় আহত হলেন আরশি খান। চোট গুরুতর না হলেও হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। সেখানে গোটা এক দিন কাটিয়ে আপাতত তিনি বিপদমুক্ত। মঙ্গলবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। ঠিক কী হয়েছিল আরশির সঙ্গে?

আপাতত খানিক সুস্থ হয়ে আরশি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দিল্লিতে শুটিংয়ের জন্য গিয়েছিলেন আরশি। সেখানেই তাঁর গাড়ি দেখে কিছু ভক্ত দেখা করার জন্য এগিয়ে আসে। তাঁদের সঙ্গে দেখা করবার জন্য চালককে আস্তে করতে বলেন গাড়ি। সেই সময়েই পিছন থেকে আর এক গাড়ি এসে ধাক্কা মারে তাঁদের। গাড়ির সামনের কাচ ভেঙে যায়। মাথায় আঘাত লাগে অভিনেত্রীর।

আরশির কথায়, “আমার শুধু মনে আছে, মাথায় আঘাত লাগার পর গাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করছিলাম আমি। দূর থেকে দেখলাম সাহায্যের জন্য কারা যেন এগিয়ে আসছেন। তারপর আর মনে নেই। আমি জ্ঞান হারাই।” অচৈতন্য অবস্থায় তাঁকে ভর্তি করা হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানে একদিন পর্যবেক্ষণে রাখার পর মঙ্গলবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পান অভিনেত্রী।

বাড়িতেও খবর পৌঁছয়। সোমবার রাতেই তাঁকে দেখতে হাসপাতালে ছুটে যান অভিনেত্রীর ভাই। অভিনেত্রী জানিয়েছেন আপাতত বেশ কিছু দিন তিনি দিল্লিতেই থাকবেন। ডাক্তারের নির্দেশমতো ওষুধ খাবেন ও তারপর আবার মুম্বই ফিরে যাবেন। বিগ বস ১১ তে প্রতিযোগী হয়ে এসেছিলেন আরশি। ১৪ নম্বর সিজনে ফের তাঁকে দেখা যায়। তিনি আসেন চ্যালেঞ্জার হিসেবে। আরও অনেক রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছেন আরশি খান। বহু মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তিনি। ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিট্যাল’, ‘বিষ’, ‘ইস্ক মে মরজাওয়া’ টেলিভিশন শোতেও অংশ নিয়েছিলেন। ওয়েব সিরিজে কাজ করেছেন আরশি। ‘রাত কি রানি বেগম জান’ ও ‘দ্য ইভল ডিজায়ার্স’-এ কাজ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by ARSHI KHAN AK (@arshikofficial)

 

Click on your DTH Provider to Add TV9 Bangla