Bengali Serial TRP: অবিশ্বাস্য! সবাইকে ছাপিয়ে এই প্রথম বার এক নম্বরে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’

Bengali Serial TRP: বিগত বেশ কিছু সপ্তাহ ধরেই টিআরপিতে বেশ ভাল ফল করছিল লক্ষ্মী কাকিমা। প্রথম না হলেও প্রত্থম ৩-এ জায়গা করে নিয়েছিল অনায়াসেই।

Bengali Serial TRP: অবিশ্বাস্য! সবাইকে ছাপিয়ে এই প্রথম বার এক নম্বরে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'
এক নম্বরে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 3:27 PM

রিপোর্ট কার্ড বেরিয়ে গিয়েছে। আর বেরিয়ে যেতেই হিসেব হয়ে গিয়েছে ওলটপালট। টিআরপি তালিকায় ঘটে গিয়েছে অবিশ্বাস্য এক কাণ্ড। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’ বা ‘ধুলোকণা’ নয়– এই প্রথম বার প্রথম স্থানে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই সপ্তাহে ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.২। দিদি নম্বর ওয়ান আর কাকিমার জমাটি জুটিতে যে বুঁদ হয়েছে দর্শক, সে কথাই বলছে বৃহস্পতিবারের এই রেজাল্ট। শুধু কি তাই? দুই দিদির কেরামতিতে নন-ফিকশন শো হয়েও ‘দিদি নম্বর ওয়ান’ও রীতিমতো ভেলকি দেখিয়েছে। পেয়েছে ৯.৫ নম্বর। ধারাবাহিকের ক্ষেত্রে দ্বিতীয় স্থানেই রয়েছে গত সপ্তাহের টপার ‘ধুলোকণা’। তৃতীয় হয়েছে ‘আলতা ফড়িং’।

বিগত বেশ কিছু সপ্তাহ ধরেই টিআরপিতে বেশ ভাল ফল করছিল লক্ষ্মী কাকিমা। প্রথম না হলেও প্রথম ৩-এ জায়গা করে নিয়েছিল অনায়াসেই। গত সপ্তাহে সে হয়েছিল দ্বিতীয়। পেয়েছিল ৭.৭ নম্বর। অন্যদিকে বিগত বেশ কিছু সপ্তাহ ধরে প্রথম হচ্ছিল ‘ধুলোকণা’। তবে এই সপ্তাহে এক ধাপ পিছিয়ে সে পেয়েছে ৭.৯। তৃতীয় স্থানে থাকা ‘আলতা ফড়িং’ পেয়েছে ৭.৭। একদা টপার ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’য়ের কী অবস্থা? এই সপ্তাহে মিঠাই রয়েছে চতুর্থ স্থানে। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৬। অন্যদিকে ‘গৌরী এল’ ও ‘গাঁটছড়া’ যুগ্ম ভাবে রয়েছে পঞ্চম স্থানে। দুই ধারাবাহিকই পেয়েছে ৭.৪ নম্বর। ষষ্ঠ স্থানে রয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। সপ্তম ও অষ্টম স্থান যথাক্রমে ‘উমা’ ও ‘অনুরাগের ছোঁয়া’র দখলে। সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ও কিন্তু এই সপ্তাহতেও প্রথম দশে রয়েছে। সে পেয়েছে ৫.৭, হয়েছে নবম। আর দশম স্থান রয়েছে খেলনা বাড়ির অধীনে। তার প্রাপ্ত নম্বর ৫.৬।

বারংবার প্লট পরিবর্তন করেও ‘মন ফাগুন’-এর উন্নতি হয়নি। বরং নম্বরের দিক দিয়ে বেশ খানিকটা পিছিয়েই গিয়েছে সে। গত সপ্তাহে ওই ধারাবাহিক পেয়েছিল ৬.১। এই সপ্তাহে তা কমে দাঁড়িয়েছে ৫.৪। একই সঙ্গে নজর কাড়তে পারেনি আর এক নতুন ধারাবাহিকও। নাম ‘সাহেবের চিঠি’। গত সপ্তাহের চেয়েও এই সপ্তাহে নম্বর কমেছে ওই ধারাবাহিকের। ৪-এর গন্ডী ছাড়াতে পারছে না সে কিছুতেই।

টিআরপি তালিকায় আজ যে রাজা কাল সে ফকির। এই সপ্তাহ জুড়ে শুধুই লক্ষ্মীর জয়গান। আগামী সপ্তাহে কী হতে চলেছে তা জানতেই উৎসুক দর্শক সহ সেলেবরাও।

এক নজরে টিআরপি তালিকা 

প্রথম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৮.২)

দ্বিতীয়- ধুলোকণা  (৭.৯)

তৃতীয়-  আলতা ফড়িং (৭.৭)

চতুর্থ- মিঠাই (৭.৬)

পঞ্চম- গৌরী এলো (৭.৪)

        ও  গাঁটছড়া (৭.৪)