Bharti singh: ভারতীকে দেখা মাত্রই ভক্ত এগিয়ে এলেন এক তোড়া গোলাপ নিয়ে, তারপর…

Viral Video: সদ্যজাতকে নিয়ে এখন ব্যস্ত থাকেন কমেডিয়ান ও তাঁর স্বামী হর্ষ, ব্যালান্স বজায় রেখেনই চালিয়ে যাচ্ছেন কাজ। 

Bharti singh: ভারতীকে দেখা মাত্রই ভক্ত এগিয়ে এলেন এক তোড়া গোলাপ নিয়ে, তারপর...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 12:33 PM

ভারতী সিং, যাঁর কমেডিতে হাজার হাজার ভক্তের হাসির রোল ওঠে মুহূর্তে। কোনও স্টেজ শো হোক বা সোশ্যাল মিডিয়া পোস্ট, ভারতীর উপস্থাপনা মানেই সেখানে থাকে বিশেষত্বের ছোঁয়া। কখনও সেলেবদের নিয়ে নানা মজার ঘটনা, কখনও আবার আড্ডা-ঠাট্টার মাঝে সকলের সঙ্গে মজায় গা ভাসানো। খুব সহজেই ভারতী মিশে যেতে পারেন সকলের সঙ্গে। আবার ঠিক ততটাই তাঁকে বাইরে থেকে বোঝা দায়। সেলেবদের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ মধুর। তাই সকলকে নিয়েই কম বেশি মজা করতে দেখা যায় তাঁকে। কখনও কেউ বেজায় খুশি হয়ে থাকে, কখনও কখনও রেগে গিয়ে স্টেজ ছাড়তেও দেখা গিয়েছে সেলেবদের।

এই প্রিয় কমেডিয়ানের হাজার হাজার ভক্তরা মুখিয়ে থাকে একবার তাঁর সঙ্গে সাক্ষাৎকারের জন্য। পাপরাজিৎদের পাশাপাশি এবার এক ভক্ত পৌঁছে গেলেন ভারতীর ভ্যানিটি ভ্যানের কাছে। হাতে এক গুচ্ছ গোলাপ নিয়ে ভক্ত তুলে দেন ভারতীর হাতে। তা পাওয়া মাত্রই একগাল হাসি মুখে তা গ্রহণ করেন। পাশ থেকে একজন জানতে চান, বাবু কেমন আছে! ভারতী জানায়, তাঁর ভক্তরা বেশ পছন্দ করেছেন তাঁর সন্তানকে, জানিয়েছেন ভালবাসা ও আশীর্বাদও। তবে বেশ কিছুটা কথা বলার পর তিনি আবার ফুলটি ভক্তের হাতে ফিরিয়ে দিয়ে জানান, তিনি তো বিবাহিত, একটি সন্তানও আছে। তিনি যদি এই ফুল অন্য কারুর হাতে তুলে দেন।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপর ভক্ত জানান, তিনিও বিবাহিত, একটি পুত্র সন্তানও আছে, যেদিন ভারতীর সন্তান হয়, সেদিনই তাঁর সন্তানও জন্ম নিয়েছে। শুনে অবাক হাসি হাসতে দেখা যায় ভারতীকে। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়া এই ভিডিয়ো ঘিরে ভক্তদের কমেন্টের ঝড়। সদ্য কাজে ফিরেছেন ভারতী সিং, চলছে শুটিং, তারই মাঝে কিছু কিছু ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়াতেও বানিয়ে থাকেন ভক্তদের জন্য। তবে আগের মত নয়। সদ্যজাতকে নিয়ে এখন ব্যস্ত থাকেন কমেডিয়ান ও তাঁর স্বামী হর্ষ, ব্যালান্স বজায় রেখেনই চালিয়ে যাচ্ছেন কাজ।