Tollywood Romance: প্রেম করছেন ‘খড়কুটো’র দুই অভিনেতা সায়ন্ত ও প্রিয়াঙ্কা, সম্পর্কের কথা স্বীকার করে কী বললেন অভিনেতা?

Sayanta-Priyanka: ফুটেছে প্রেমের নতুন ফুল। প্রেম করছেন সায়ন্ত-প্রিয়াঙ্কা।

Tollywood Romance: প্রেম করছেন 'খড়কুটো'র দুই অভিনেতা সায়ন্ত ও প্রিয়াঙ্কা, সম্পর্কের কথা স্বীকার করে কী বললেন অভিনেতা?
প্রিয়াঙ্কা ও সায়ন্ত।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jul 20, 2022 | 2:02 PM

‘খড়কুটো’ সিরিয়ালে নিয়ত দেখা হয়। লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক। যে ধারাবাহিকে এখন ট্র্যাক চলছে অভিনেতা সায়ন্ত মোদক ও অভিনেত্রী সোনাল মিশ্রর। সেই ধারাবাহিকেই অভিনয় করেন প্রিয়াঙ্কা মিত্র। সোনাল, অর্থাৎ সাঝির দিদি চিনির চরিত্রে তাঁকে দেখা যায়। ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী, সোনালের বিপরীতে সায়ন্ত এবং প্রিয়াঙ্কার বিপরীতে রাজা গোস্বামী। এত গেল অন-ক্যামেরা, পর্দার গল্প। কিন্তু ক্যামেরার পিছনে বসন্তের ফুল ফুটেছে অন্যত্র। চুটিয়ে প্রেম করছেন সায়ন্ত ও প্রিয়াঙ্কা। অর্থাৎ, পর্দায় সাঝির দিদি ও তাঁরই হবু বর।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন সায়ন্ত। মনের কথা উজাড় করে দিয়েছেন সেখানে। সায়ন্তর ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম ‘দ্য কনফিউজ়ড বক্স’। সেই নামের একটি ইউটিউব চ্যানেলও আছে সায়ন্তর। অভিনয়ের পাশাপাশি নিয়মিত ভ্লগ করেন অভিনেতা। প্রিয়াঙ্কার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন সায়ন্ত। সেই ছবির ক্যাপশনে তিনি যা লিখেছেন, তাতে স্পষ্ট হয়েছে, তাঁরা দু’জনে একে-অপরের প্রেমে পড়েছেন।

সায়ন্ত লিখেছেন, “কিছু সময় আমি কেবল তোমারই কথা চিন্তা করি। জুনের মাঝে, গভীর রাতে…”

ব্যস, তাতেই গল্প পরিষ্কার। অনুরাগীদের মনে হতে শুরু করেছে, তা হলে কি প্রেম করছেন প্রিয়াঙ্কা-সায়ন্ত? পোস্টে যে ইঙ্গিত স্পষ্ট। এ ব্যাপারে TV9 বাংলার কাছে মুখ খুলেছেন সায়ন্ত নিজেই। নিজে মুখেই তিনি স্বীকার করেছেন সম্পর্কের কথা।

সায়ন্ত TV9 বাংলাকে বলেছেন, “আমি আর প্রিয়াঙ্কা যে প্রেম করছি সেটা নিয়ে কিন্তু সরাসরিভাবে আমি কিছুই লিখিনি। কিন্তু লোকের মনে হয়েছে আমরা প্রেম করছি। পোস্টে কিছুই নিশ্চিত করে বলিনি। তবে হ্যাঁ, আমি নিশ্চিতভাবে বিষয়টা জাহির বলতে চাই। সে জন্য কিছু দিন সময়ও নিতে চাই। কিন্তু প্রেমে পড়েছি এ কথা সত্যি। এটাই আমার মনের অবস্থা এখন। বলতে পারেন, আমি ওঁর সঙ্গে প্রেমে আছি।”

এই খবরটিও পড়ুন

অতীতে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন সায়ন্ত। সেই সম্পর্ক ভেঙেছে অনেকদিন আগেই। সে সব পুরনো অধ্যায়। প্রিয়াঙ্কাকে মন দিয়েছেন অভিনেতা। তাঁদের নতুন জার্নি শুরু হয়েছে। সময়টা ভীষণই আপন…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla