Bhagyashree-Urmila Matondkar: ভাগ্যশ্রী করছেন ডেবিউ, উর্মিলা ফিরছেন, দু’জনকে দেখা যাবে একসঙ্গে

Bhagyashree-Urmila Matondkar: ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবিতে সলমন খানের বিপরীতে প্রথম ডেবিউ ভাগ্যাশ্রীর। প্রথম ছবিতেই তিনি দর্শক মন জয় করেন। কিন্তু তারপরই বিয়ে করে নেন তিনি।

Bhagyashree-Urmila Matondkar: ভাগ্যশ্রী করছেন ডেবিউ, উর্মিলা ফিরছেন, দু’জনকে দেখা যাবে একসঙ্গে
ভাগ্যশ্রী-উর্মিলা একসঙ্গে আসছেন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 5:05 PM

ভাগ্যশ্রী (Bhagyashree)আবার ফিরছেন পর্দায়। তবে বড় নয়, ছোটপর্দায় করছেন ডেবিউ। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির নায়িকা বিয়ের পর ছেড়েছিলেন অভিনয়। ছেলে-মেয়ে সংসার সামলেছেন। ছেলে-মেয়েরা সিনেমায় অভিনয় করছেন। এবার তিনি আবার কাজে ফিরছেন। তাঁকে দেখা যাবে রিয়্যালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স সুপার মম’-এ বিচারকের আসনে। এই শোয়ের প্রথম বিচারক হিসেবে সাক্ষর করেছেন কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডি’সুজা। এই দুই বিচারকের পাশাপাশি প্রায় ১০ বছর পর ফিরেছেন ‘মস্ত মস্ত’ গার্ল উর্মিলা মাতন্ডকরও (Urmila Matondkar) এই শো দিয়ে। উর্মিলাকে ‘ডান্স ইন্ডিয়া ডান্স মহারাষ্ট্র’ রিয়্যালিটি শোতে দেখা গিয়েছিল ২০১২ সালে। বিয়ে করে তিনিও লাইমলাইট থেকে ছিলেন দূরে। এবার আবার ফিরছেন টেলিভিশনের পর্দায়। মাঝে ডিজিটাল মাধ্যমে ফিরতে চাইলেও, কোভিডের জন্য সেই কাজ হয়নি।

‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবিতে সলমন খানের বিপরীতে প্রথম ডেবিউ ভাগ্যাশ্রীর। প্রথম ছবিতেই তিনি দর্শক মন জয় করেন। কিন্তু তারপরই বিয়ে করে নেন তিনি। বিয়ের পর স্বামী হিমালয় দাসানির সঙ্গে কয়েকটি ছবি করলে, সেই সব ছবি বক্স অফিসে সফলতা পায়নি। এরপর তিনি সিনেমা জগত থেকে নিজেকে নেন সরিয়ে। ছেলে অভিমন্যু আর মেয়ে অবন্তিকা এবার রূপোলি পর্দায় পা রেখেছেন। তাঁকেও আবার লাইমলাইটে দেখা যাচ্ছে নিয়মিত।

প্রথম ছবির নায়ক সলমন খানের রিয়্যালিটি শো বিগ বস-এর মঞ্চেও দেখা যায় ভাগ্যশ্রীকে। বাংলার রিয়্যালাটি শো স্মার্ট জোড়ি হচ্ছে হিন্দিতেও। সেখানে  স্বামী হিমালয়ের সঙ্গে তিনি অংশ নিয়েছেন। তবে কোনও রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেখা যায়নি তাঁকে। অতিথি হিসেবে থাকলেও প্রথমবার মায়েদের ডান্সের বিচার করতে উর্মিলা আর রেমোর সঙ্গে বসবেন বিচারকের আসনে।

কী বলেছেন অনুষ্ঠানের অংশ হয়ে ভাগ্যশ্রী, “আমি নিজে একজন সুপার মা, আমি এটাকে বিচার বলব না। এটি তাঁদের স্বপ্ন পূরণের জন্য, তাঁদের গল্প বলার জন্য, মায়েরাও যে নিজেদের পথ বেছে নেয়, সে পথে হাঁটতে তাদের উৎসাহিত করব এবং তাঁদের জন্য একটি প্ল্যাটফর্ম নিজেদের প্রমাণ করার জন্য।”  বিচারক হিসেবে তাঁর আত্মপ্রকাশ,  যা নিয়ে তিনি মজা করে বলেছেন, ” একজন ছাত্র শিক্ষক দিবসে যেমন অনুভব করে, আমি তেমনই করছি।” পাশাপাশি মাতোন্ডকারকে “চমৎকার ডান্সার” বলে অভিহিত করে, তিনি স্বীকার করেছেন যে তাঁর সঙ্গে বিচারের আসন ভাগ করে নেওয়ার জন্য উন্মুখ।

অন্যদিকে উর্মিললা এর আগে ঝলক দিখলা যা, সুপারস্টার-এর মতন রিয়্যালিটি শো-এর অংশ ছিলেন। তারপর মাঝে একটা বড় বিরতি। ডিজিটাল প্ল্যাটফর্ম দিয়ে তিনি আবার বলিউডে পা রাখতে চেয়েছিলেন। কিন্তু কোভিডের কারণে ফেরা হয়নি। এবার এই রিয়্যালিটি শো দিয়ে তিনি ফিরছেন। তাঁকে আবার পর্দায় ডান্স করতে দেখার আগ্রহে রয়েছেন অনুরাগীরা।

ডান্স ইন্ডিয়া ডান্স সুপারমম শোয়ের আগের সিজনে বিচারক ছিলেন গোবিন্দা, গীতা কাপুর, টেরেন্স লুইস। আগের বারের মতোই এবারও জয় ভানুশালি করবেন অনুষ্ঠানের সঞ্চালনা।