Bengali Serial TRP: পুরী গিয়েও হল না রক্ষা! টিআরপি তালিকায় ‘ধুলোকণা’ কোথায়, কত নম্বরে ‘লক্ষ্মী কাকিমা’?

Bengali Serial TRP: সাম্প্রতিক কালে রাজনৈতিক মহলের উত্তাপের জন্য গত সপ্তাহে এক ধাক্কায় অনেকখানি টিআরপি কমেছিল প্রায় সব কয়টি ধারাবাহিকেরই। তবে এই সপ্তাহে ভাল খবর, নম্বর কিছুটা হলেও বেড়েছে।

Bengali Serial TRP: পুরী গিয়েও হল না রক্ষা! টিআরপি তালিকায় 'ধুলোকণা' কোথায়, কত নম্বরে 'লক্ষ্মী কাকিমা'?
'ধুলোকণা' কোথায়, কত নম্বরে 'লক্ষ্মী কাকিমা'?
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 11, 2022 | 2:14 PM

এক সময় টানা বেশ কিছু সপ্তাহ বেঙ্গল টপার হয়েছিল মানালি দে ও ইন্দ্রাশিস আচার্য অভিনীত ধারাবাহিক ‘ধুলোকণা’। তবে সম্প্রতি সে জায়গা রীতিমতো ছিনিয়ে নিয়েছে ‘মিঠাই’। একের পর এক গায়ে কাঁটা দেওয়া ট্র্যাকে এ সপ্তাহেও প্রথম ওই ধারাবাহিক। দ্বিতীয়, তৃতীয় কারা? কোথায়ই বা জায়গা হল ‘ধুলোকণা’র? রইল এক ঝলকে বাংলা সিরিয়ালের মার্কশিট।

সাম্প্রতিক কালে রাজনৈতিক মহলের উত্তাপের জন্য গত সপ্তাহে এক ধাক্কায় অনেকখানি টিআরপি কমেছিল প্রায় সব কয়টি ধারাবাহিকেরই। তবে এই সপ্তাহে ভাল খবর, নম্বর কিছুটা হলেও বেড়েছে। এই যেমন গত সপ্তাহে মিঠাই পেয়েছিল ৮.৪ আর অগস্টের দ্বিতীয় সপ্তাহে সেই ধারাবাহিকই পেল ৮.৭। দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’। ওই ধারাবাহিকে এখন মাখো মাখো প্রেম। তিন জোড়া হনিমুন আর তিন বোনের রসায়ন মিঠাইকে ছাপাতে না পারলেও গত সপ্তাহে তুলনায় ভাল ফল করেছে। ৭.৪-এর ‘শাপ’ কাটিয়ে সে চলে এসেছে আট-এর ঘরে। প্রাপ্ত নম্বর ৮.১। তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে ‘আলতা ফড়িং’ ও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। বিগত বেশ কিছু সপ্তাহের মতো এই সপ্তাহেও স্লট লিডার কাকিমার কারসাজি। চতুর্থ স্থানে রয়েছে জি-বাংলার ধারাবাহিক ‘গৌরী এল’। টিআরপিতে প্রথম এই ধারাবাহিক হয় না বললেই চলে, তবে ভাল ব্যাপার প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে ভাল ফল করে গৌরী ও তাঁর টিম।

এই সপ্তাহে একের পর এক ধারাবাহিকের যখন নম্বর বাড়ছে ঠিক তখনই ‘ধুলোকণা’র ক্ষেত্রে দেখা গেল একেবারে অন্য চিত্র। নম্বর বাড়ার বদলে ওই ধারাবাহিকের নম্বর কমেছে। গত সপ্তাহে ধারাবাহিকটি পেয়েছিল ৬.৮। তবে এই সপ্তাহে ধুলোকণার প্রাপ্ত নম্বর ৬.৫। স্বাদ ও ট্র্যাক– এই দুই বদলের জন্য আপাতত পুরী গিয়েছে টিম ধুলোকণা। সেখানেই জমিয়ে চলছে শুটিং। তবে প্রশ্ন একটাই, স্থান-ট্র্যাক বদল করেও কি লাভ হল না ধারাবাহিকটির? ভক্তরা অবশ্য বলছেন, ‘সবুরে মেওয়া ফলে’। ষষ্ঠ, সপ্তম — এই দু’টি স্থানেই জায়গা করে নিয়েছে এক জোড়া করে ধারাবাহিক। ষষ্ঠ স্থানে রয়েছে উমা ও অনুরাগের ছোঁয়া। ওই দুই ধারাবাহিক পেয়েছে ৬.২। সপ্তম স্থানে রয়েছে, মন ফাগুন ও এই পথ যদি না শেষ হয়। তাদের প্রাপ্ত নম্বর ৬। অন্যদিকে অষ্টম স্থানে দেখা গিয়েছে তিন-তিনটি ধারাবাহিককে। সাহেবের চিঠি, খেলনা বাড়ি ও এক্কাদোক্কা– এই তিন ধারাবাহিকই পেয়েছে ৫.২ করে। প্রত্যেকেরই যদি গত সপ্তাহের তুলনায় কিছুটা হলেও নম্বর বেড়েছে।

টিআরপির খেলা বড়ই অদ্ভুত। এখানে আজ যে রাজা কাল সে ফকির। গত বেশ কিছু সপ্তাহ ধরে রাজা (পড়ুন রানি) ‘মিঠাই’ই। কে বলতে পারে আগামী সপ্তাহতে হয়তো মুকুট হতে পারে অন্য কারও!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla