Trina Saha Birthday: বছরে দু’বার জন্মদিন তৃণার, আসল কোনটা?

অনেকে ভুল করলেও তৃণার কাছের মানুষেরা অবশ্য অভিনেত্রীর জন্মদিন একেবারেই ভোলেননি।

Trina Saha Birthday: বছরে দু'বার জন্মদিন তৃণার, আসল কোনটা?
জন্মদিনে কেক হাতে নিজের এই ছবিই পোস্ট করেছেন তৃণা সাহা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 9:00 PM

একই বছরে দু’বার জন্মেছেন তৃণা সাহা। কী করে সম্ভব? গুগল করুন, তৃণার নাম দিয়ে। সার্চ ইঞ্জিন জানান দেবে, তিনি নাকি জন্মেছেন ১৯৯৩ সালের ২৭ জুন। অথচ তাঁর ইনস্টা প্রোফাইল জানান দিচ্ছে অন্য কথা। জানুয়ারির ২১-এই কেক কেটে ধুমধাম তৃণার বাড়িতে। আজই নাকি তাঁর বার্থ ডে। কোনটা আসল, কোনটা নকল। রহস্য ফাঁস করলেন তৃণা নিজেই।

শুভেচ্ছা জানাতেই টিভিনাইন বাংলাকে অভিনেত্রীর উত্তর, “কী অবস্থা, ভাবুন তো! আমার তো আজকেই জন্মদিন। কী করে যেন উইকিপিডিয়াতে ২৭ জুন দেখায়। অর্ধেক লোক আমায় ওই দিনেই উইশ করে। আজ বরং উইশের সংখ্যা কম।” এরপরেই সরল স্বীকারোক্তি, “কীভাবে চেঞ্জ করা যাবে জানেন, খুব মুশকিলে পড়েছি”।

অনেকে ভুল করলেও তৃণার কাছের মানুষেরা অবশ্য অভিনেত্রীর জন্মদিন একেবারেই ভোলেননি। সকাল বেলা কেটেছে পরিবারের সঙ্গেই। সন্ধেবেলায় বাড়িতে এসেছেন বন্ধুরা। স্ত্রীকে জড়িয়ে আদরের পোস্ট করেছেন নীল ভট্টাচার্যও। সঙ্গে অনুরাগীদের শুভেচ্ছা তো রয়েছেই। আর মাত্র কয়েক দিন পরেই নীল-তৃণার বিবাহবার্ষিকী। বিয়ের প্রথম জন্মদিন আসতে চলেছে তাঁদের। এরই মধ্যে জন্মদিন ‘বিড়ম্বনা’। তাতে কী? সেলিব্রেশন হয়েছে জমাটি।

এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকে তৃণাকে দেখছেন দর্শক। তবে সূত্রের খবর, খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক। তৃণার ঝুলিতেও রয়েছে কাজের অফার। বড় পর্দা নাকি ফের ধারাবাহিক, উত্তর দেবে সময়।