Parineeti Chopra: সবটাই সাজানো? রিয়ালিটি শো’র নেপথ্যে কী হয় ‘ফাঁস’ পরিণীতির

তাঁর যুক্তি, যাঁরা রিয়ালিটি শো'র সঙ্গে যুক্ত নন তাঁরাই এ হেন অভিযোগ তোলেন। তিনি বলেন, "আমি আমার অভিজ্ঞতা থেকে বলছি, আমাদের কোনওদিনও স্ক্রিপট ধরিয়ে বলা হয় না আমাকে কী বলতে হবে।

Parineeti Chopra: সবটাই সাজানো? রিয়ালিটি শো'র নেপথ্যে কী হয় 'ফাঁস' পরিণীতির
রিয়ালিটি শো'র নেপথ্যে কী হয় 'ফাঁস' পরিণীতির
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 4:22 PM

কান্নায় ভেঙে পড়েছিলেন পরিণীতি চোপড়া। রিয়ালিটি শো ‘হুনারবাজ’-এ বিচারকের মঞ্চে বসে প্রতিযোগীর কাহিনী শুনে নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। সবটাই কি স্ক্রিপটেড ছিল? ছিল সাজানো? কী হয়ে রিয়ালিটি শো’র নেপথ্যে। মুখ খুললেন পরিণীতি।

তাঁর যুক্তি, যাঁরা রিয়ালিটি শো’র সঙ্গে যুক্ত নন তাঁরাই এ হেন অভিযোগ তোলেন। তিনি বলেন, “আমি আমার অভিজ্ঞতা থেকে বলছি, আমাদের কোনওদিনও স্ক্রিপট ধরিয়ে বলা হয় না আমাকে কী বলতে হবে। ওই সব প্রতিযোগীর সঙ্গে আগে থেকে দেখাও হয়নি। রিয়ালিটি শো সত্যিই খুব রিয়েল।” এই প্রথম বার বিচারকের আসনে পরিণীতি। ছবির সংখ্যা কমছে, কমেছে কাজও সেই জন্যই কি অভিনয় ছেড়ে বিচারকের আসনে? পরিণীতি অবশ্য এই যুক্তি মানতে নারাজ। তিনি যোগ করেন, “ভুল কথা। এই মুহূর্তে আমি আরও অনেক বড় কাজ পাচ্ছি। আমার কাছে সূরজ বাজরাতিয়া ও সন্দীপ ভঙ্গার ছবি রয়েছে। যে ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর। ভাল জায়গাতেই আছি আমি।”

ওই শো’র সঞ্চালক ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া। বিচারকের আসনে পরিণীতি ছাড়াও রয়েছে করণ জোহর বা মিঠুন চক্রবর্তী। এর আগে রিয়ালিটি শো’টির একটি প্রোমো শেয়ার করে করণ লিখেছিলেন, “গুণীদের জন্য এ এক উন্মুক্ত মঞ্চ। এর আগে এমনটা কোনওদিন হয়নি”। এর আগে অনেক রিয়ালিটি শো’র বিচারক হয়েছেন মিঠুন চক্রবর্তী। বিচারকের আসনে দেখা গিয়েছে করণ জোহরকেও। তবে এই প্রথম টিভিতে ডেবিউ করতে চলেছেন পরিণীতি। সে নিয়ে উচ্ছ্বসিত তিনি।