জিতের সঙ্গে নতুন ছবিতে গৌরব রায়চৌধুরি! কী বললেন অভিনেতা?

Gourab Roychowdhury : কিছুদিন আগেই চোখের ইনফেকশন আর হাতের টিউমার নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন গৌরব। চোখের সমস্যা মিটলেও হাতের টিউমার এখনও পুরোপুরি নির্মূল হয়নি।

জিতের সঙ্গে নতুন ছবিতে গৌরব রায়চৌধুরি! কী বললেন অভিনেতা?
গৌরব-জিৎ


পরনে লাল চেক ক্যাজুয়াল, মুখে হাসি, হাতে হাত মিলিয়ে সুপারস্টার জিতের সঙ্গে দাঁড়িয়ে অভিনেতা গৌরব রায়চৌধুরি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবিটি পোস্ট করে অভিনেতা লেখেন, “নতুন কিছু আসছে, ধন্যবাদ জিতদা।” তবে কি জিতের সঙ্গে নতুন ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অভিনেতা গৌরব রায়চৌধুরিকে? এই প্রশ্ন নিয়ে TV9 বাংলার তরফ থেকে গৌরবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন, “না না , তেমন কিছুই নয়। জিতদার সঙ্গে বহু দিনের সম্পর্ক আমার। ওঁনার প্রোডাকশনের প্রথম ধারাবাহিকে আমি নায়ক ছিলাম। তবে এখন সিনেমা নিয়ে কোনও কথা হয়নি। অন্যকিছু আসতে পারে। তবে তা সিনেমা নয়।”

কিছুদিন আগেই চোখের ইনফেকশন আর হাতের টিউমার নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন গৌরব। চোখের সমস্যা মিটলেও হাতের টিউমার এখনও পুরোপুরি নির্মূল হয়নি। বায়োপ্সি রিপোর্টে যদিও চিন্তার কিছু নেই। তবে সার্জারি করতে হবে। আগামী মাসের পয়লা তারিখ অর্থাৎ ১ আগস্টেই টিউমার অপারেশন করাবেন অভিনেতা। তারপর তিনমাস ভারি কিছু তোলা যাবে না। তবে ১৫ দিন পর থেকে আবার শুটিংয়ে ফিরতে পারেন , জানালেন গৌরব।

 

আপাতত অভিনেতা ব্যস্ত একদিকে ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ আর অন্যদিকে মৈনাক ভৌমিকের ছবি ‘একান্নবর্তী’র শুটিংয়ে। ২৮ জুলাই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকের শুটিং। তারপর সার্জারির ঝক্কি মিটিয়ে আবার ফিরবেন ফ্লোরে। তবে তখন ঠিক কোন অবতারে তাকে পাবেন দর্শকরা ! তা শুধুমাত্র সময়ই বলবে।

আরও পড়ুন:দেব, রুক্মিণীর সঙ্গে অভিনয়ের ভুয়ো প্রতিশ্রুতি! সতর্ক করল প্রযোজনা সংস্থা

Click on your DTH Provider to Add TV9 Bangla