Tanishaa Mukerji: করোনার হানা কাজলের পরিবারে, আক্রান্ত বোন তানিশা মুখোপাধ্যায়

করোনা পরিস্থিতি কিছুটা সামলে উঠতেই কাজে যোগ দিয়েছিলেন তানিশা। প্যান্ডেমিকের মধ্যে কাজ করা নিয়েও মুখ খুলেছিলেন তিনি।

Tanishaa Mukerji: করোনার হানা কাজলের পরিবারে, আক্রান্ত বোন তানিশা মুখোপাধ্যায়
মা ও দিদির সঙ্গে তানিশা (বাঁ দিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 9:22 AM

এবার করোনার হানা অভিনেত্রী কাজলের বাড়িতেও। করোনা আক্রান্ত হলেন তাঁর বোন তানিশা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন তানিশা নিজেই। তিনি লিখেছেন, “সবাই জানাচ্ছি, আমি কোভিডে আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে নিজেকে সবার থেকে আলাদা করে রাখছি।”

যদিও বাড়িতেই তিনি চিকিৎসা করাচ্ছেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানাননি তিনি। সপ্তাহ খানেক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা কমল হাসান। তাঁকে যদিও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। করোনা পরিস্থিতি কিছুটা সামলে উঠতেই কাজে যোগ দিয়েছিলেন তানিশা। প্যান্ডেমিকের মধ্যে কাজ করা নিয়েও মুখ খুলেছিলেন তিনি। তানিশা বলেছিলেন, “ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা খুবই খারাপ। সেটে যাওয়া রিস্ক তো বটেই। কিন্তু সেই রিস্ক থেকে নিজেকে রক্ষা করতে পার তুমি। সেটে যাওয়ার আগে মাস্ক পরা, শট দেওয়ার সময় মাস্ক খুলে ফেলা সব কিছুর দিকেই আমাদের খেয়ার রাখা দরকার।”

তিনি পাশাপাশি এও যোগ করেন, “এর মানে এই নয় যে আমরা ভয় পেয়ে বসে থাকব। আমি সাবধানতা অবলম্বনের পক্ষে। একবার যখন ক্যামেরার সামনে যাই, আমি সেই চরিত্র হয়ে যাই। সেই চরিত্র যা তোমাকে বাস্তব থেকে দূরে নিয়ে যায়। সেই সময় আমি আর তানিশা নই, আমি সেই চরিত্র।”

২০০৩ সালে ‘শশশশ…’ ছবির মধ্যে দিয়ে বলি ডেবিউ হয় তানিশার। এর পর বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি। যদিও তাঁর ঝুলিতে হিটের সংখ্যা প্রায় নেই বললেই চলে। ইন্ডাস্ট্রিতে কাজলের বোন বলেই পরিচিত তানিশা।

আরও পড়ুন- Salman Khan: ‘অন্তিম’ দেখতে গিয়ে এ কী! সিনেমা হলের মধ্যেই দেদার বাজি ফাটাল সলমন-ভক্তরা