Tollywood: পাহাড়েই এক বছর বয়স বাড়ল রাহুলের, সাক্ষী থাকলেন সন্দীপ্তা

মাঝেমধ্যেই হুট করে বেরিয়ে পড়েন ওঁরা। কখনও ঠিকানা হয় বেনারস আবার কখনও বা পছন্দের জায়গা হয়ে ওঠে উত্তরবঙ্গ। এবারের পুজো কলকাতায় কাটেনি তাঁদের।

Tollywood: পাহাড়েই এক বছর বয়স বাড়ল রাহুলের, সাক্ষী থাকলেন সন্দীপ্তা
রাহুল-সন্দীপ্তা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 3:37 PM

উইকিপিডিয়া বলছে, ৩৮ বছর পূর্ণ করলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। শনিবার তাঁর জন্মদিন। তবে এই জন্মদিন অন্যান্য বারের থেকে খানিক আলাদা। জন্মদিন কাটছে পাহাড়ে। সঙ্গে রয়েছেন বন্ধু সন্দীপ্তা সেন।

রাহুলের জন্মদিনে একটি পোস্টও করেছেন তিনি। দুজনের ছবি, পেছনে উঁকি দিচ্ছে কুয়াশা ঢাকা পাহাড়। ছবিটি সাম্প্রতিক, তাঁদের এ বারের ট্রিপে। সন্দীপ্তা লিখছেন, “শুভ জন্মদিন রাহুল, খুব খুব ভাল থাক। আরও ভাল কাজ কর। আরও ভাল লেখ।” সন্দীপ্তার ওই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার রাহুলের বন্ধুরাও।

এর আগে অষ্টমীর দিন পাহাড় থেকেই এক ভিডিয়ো শেয়ার করেছিলেন সন্দীপ্তা। তাঁকে বলতে শোনা গিয়েছিল, “নিশ্চয়ই সকলে ভীষণ ভাল করে পুজো কাটাচ্ছ। আমাকে দেখে বুঝতেই পারছ, আমি অঞ্জলি দিতে পারিনি। কারণ আমি কলকাতার বাইরে আছি। ভীষণ সুন্দর একটা জায়গায় এসছি হাফ পুজো কাটিয়ে। কারণ বুঝতেই পারছো, ছুটি পাওয়া যায় না। সাবধানে পুজো কাটিও। মাস্ক পরে স্যানিটাইজার ব্যবহার করো। ভাল থেকো।”

মাঝেমধ্যেই হুট করে বেরিয়ে পড়েন ওঁরা। কখনও ঠিকানা হয় বেনারস আবার কখনও বা পছন্দের জায়গা হয়ে ওঠে উত্তরবঙ্গ। এবারের পুজো কলকাতায় কাটেনি তাঁদের। পুজো শুরু হতেই বেরিয়ে পড়েছেন তাঁরা। পাহাড় থেকে শেয়ার করছেন একের পর এক ছবি। একসঙ্গে সাইকেলিংও করতে দেখা গিয়েছিল ওঁদেরকে। পেছনে বেজে চলেছিল আইকনিক ‘ইয়ে দোস্তি হাম নহি…’। তাঁদের বন্ধুত্ব নিয়ে অনেক গুঞ্জন, অনেক আলোচনা। সে সবকে পাত্তা না দিয়েই পাহাড়ের কোলে বিশেষ দিন আরও বিশেষ হয়ে উঠল তাঁদের। আপাতত আরও দু’দিন। কলকাতায় ফিরবেন আগামী ১৮ অক্টোবর।

 আরও পড়ুন: Raj kumar Rao: ৭টি দমদার ছবি মুক্তির অপেক্ষায় রাজকুমারের, দেখুন ছবিতে

আরও পড়ুন:Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

আরও পড়ুন:Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?