Rahul Majumdar: ভাগ্যলক্ষ্মীর পর আবারও ছোট পর্দায় হিরো হয়ে ফিরছেন রাহুল

টিআরপি তালিকায় বিগত বেশ কিছু মাস ধরেই স্টারকে টেক্কা দিয়ে আসছে জি। যদিও স্টারের দুই ধারাবাহিক ধুলোকণা ও খড়কুটো টিআরপি প্রথম দশে জায়গা করে নিচ্ছে।

Rahul Majumdar: ভাগ্যলক্ষ্মীর পর আবারও ছোট পর্দায় হিরো হয়ে ফিরছেন রাহুল
রাহুল মজুমদার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 1:10 PM

ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকে তাঁকে শেষ বার দেখা গিয়েছিল। তারপর বেশ কয়েক মাসের বিরতি। এই কয়দিন বাড়িতেই কাটছিল অভিনেতা রাহুল মজুমদারের। অনুরাগীদের অহরহ প্রশ্ন, ‘দাদা কবে আবার ধারাবাহিকে দেখতে পাব তোমায়’? অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে রাহুল ফিরছেন ছোট পর্দায়। স্টার জলসার এক নতুন ধারাবাহিকের মুখ হিসেবে দেখতে পাওয়া যাবে তাঁকে।

না, রাহুল কিছু জানানি। সংশ্লিষ্ট চ্যানেলের সোশ্যাল মিডিয়া থেকেও এখনও ফাঁস হয়নি সে তথ্য। তবে টিভিনাইন বাংলাকে সূত্র জানিয়েছে, ইতিমধ্যেই নাকি লুক সেট হয়ে গিয়েছে অভিনেতার। শুটিংও শুরু হবে এই সপ্তাহেই। ধারাবাহিকের নাম ‘খুকুমণি হোম ডেলিভারি’। ধারাবাহিকটিতে নায়িকা কে হবেন তা অবশ্য ইতিমধ্যেই জানানো হয়েছে চ্যানেলের তরফে। প্রকাশ করা হয়েছে ফার্স্ট লুকও। অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। এর আগে সাঁঝের বাতি ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। যদিও এই ধারাবাহিকের একেবারে অন্য ভূমিকায় থাকছেন তিনি। এক মেয়ের হোম ডেলিভারির ব্যবসা ও তা ঘিরেই ধারাবাহিক, জানা যাচ্ছে তেমনটাই।

টেলি পাড়ায় এখন নতুন ধারাবাহিকের ছড়াছড়ি। দিন কয়েক আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক, আয় তবে সহচরী। কনীনিকা বন্দ্যোপাধ্যায় আছেন মূল চরিত্রে। অন্যদিকে পিছিয়ে নেই প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি-বাংলাও। সেখানেও শুরু হয়েছে সর্বজয়া, উমা নামের দুই নতুন ধারাবাহিক।

টিআরপি তালিকায় বিগত বেশ কিছু মাস ধরেই স্টারকে টেক্কা দিয়ে আসছে জি। যদিও স্টারের দুই ধারাবাহিক ধুলোকণা ও খড়কুটো টিআরপি প্রথম দশে জায়গা করে নিচ্ছে। তবু প্রথম, দ্বিতীয় আর তৃতীয় স্থানে বেশিরভাগ সময়েই থাকছে জি-এরই দখলে। সূত্রের খবর, প্রতিযোগিতার বাজারে এ নিয়ে খানিক হয়েই চিন্তিত স্টার কর্তারা, হচ্ছে ধারাবাহিকের স্লট বদলও। তবে তাতেও নম্বরের খাতায় বিশেষ হেরফের হয়নি। রাহুল ও দীপান্বিতার এই ধারাবাহিক কি অঙ্ক ঘুরিয়ে দিতে চলেছে? তা অবশ্য বলবে সময়।