Raju Srivastava: হাসপাতালেই এক সপ্তাহ পার, কেমন আছেন রাজু শ্রীবাস্তব?

Bollywood: মস্তিষ্ক সচল থাকলেও, শরীর সাড়া দেয়নি। ১১ জনের চিকিৎসকের দল তাঁকে দেখছেন।

Raju Srivastava: হাসপাতালেই এক সপ্তাহ পার, কেমন আছেন রাজু শ্রীবাস্তব?
রাজু শ্রীবাস্তব।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 9:18 PM

হৃদরোগে আক্রান্ত হয়ে গত বুধবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজু শ্রীবাস্তব। এক সপ্তাহ পার হয়ে গিয়েছে। কেমন আছেন তিনি? হাসপাতাল সূত্র মারফৎ খবর, এখনও ভেন্টিলেশনেই রয়েছেন। মস্তিষ্ক সচল থাকলেও, শরীর সাড়া দেয়নি। ১১ জনের চিকিৎসকের দল তাঁকে দেখছেন। যদিও সংবাদসংস্থা এএনআইকে এদিন অর্থাৎ মঙ্গলবার রাজুর ম্যানেজার জানিয়েছেন, দ্রুত সুস্থতার দিকে এগচ্ছেন তিনি। চিকিৎসকেরা সদা সচেষ্ট। আগের থেকে চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

রাজুর শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন গোটা দেশ। খোঁজ খবর নিতে ফোন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিকিৎসকেরাও দিন-রাত এক করে তাঁর দ্রুত আরোগ্যের জন্য প্রাণপাত করছেন। তাঁর জন্য বিশেষ যজ্ঞের আয়োজন করেছেন বন্ধু কৈলাশ খের। উল্লেখ্য, শুক্রবার সন্ধেবেলা আচমকাই গুজব রটে প্রয়াত হয়েছেন রাজু। যদিও এই গুজবকে ফুৎকারে উড়িয়ে ওই দিনই রাত্রিবেলায় তাঁর পরিবারের পক্ষ থেকে এক বিবৃতি প্রকাশ করা হয়। তাতে লেখা হয়, “সবাইকে জানান হচ্ছে রাজু শ্রীবাস্তবের অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকেরা তাঁকে দেখছেন। নিজেদের সবটুকু দিয়ে তাঁরা চেষ্টা করছেন। রাজুর শুভাকাঙ্ক্ষীরদের অনেক অনেক ধন্যবাদ। যে সমস্ত মিথ্যে রটনা ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে, দয়া করে সেগুলি এড়িয়ে যান।”

কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁকে। সবাইকে হাসান যিনি, তিনিই আজ মৃত্যুর সঙ্গে লড়ছেন পাঞ্জা। তাঁর আরোগ্য কামনায় পরিবার থেকে প্রিয়জন।